২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০৬:২৪:১৪ অপরাহ্ন
বাগমারা তাহেরপুরে বৃদ্ধাকে ধর্ষণ মামলার আসামী রুকু গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২১-১০-২০২২
বাগমারা তাহেরপুরে বৃদ্ধাকে ধর্ষণ মামলার আসামী রুকু গ্রেপ্তার

বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার আলোচিত ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণ মামলার পলাতক আসামি রুকু (৪০) ফরিদপুর উপজেলার ভাঙ্গা থেকে তাকে গ্রেপ্তার করেছে বাগমারা থানার তাহেরপুর তদন্ত কেন্দ্রের আইসি জিলালুর রহমান। গ্রেপ্তারকৃত তাহেরপুর চৌকিরপাড়া মহল্লার সুলতানের ছেলে লোকমান ওরফে (রুকু)।

গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে বাগমারার তাহেরপুর তদন্ত কেন্দ্রের আইসি জিলালুর রহমান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ফরিদপুর ভাঙ্গা থানার এক হোটেলে থেকে তাকে গ্রেপ্তার করে।

তাহেরপুর তদন্ত কেন্দ্রের আইসি এসআই জিলালুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষণ মামলার আসামি রুকু বেশ কিছুদিন ধরেই আত্মগোপন করেছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর ভাঙ্গা থানায় এক হোটেল থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার বাগমারা থানায় মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

উল্লেখ্য, বাগমারা উপজেলায় তাহেপুরের বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় গত (৭ আগস্ট) মামলা করেন ওই বৃদ্ধার বড় মেয়ে। মামলার পরে বৃদ্ধাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসার জন্য ভর্তি করেছিলেন পুলিশ। বর্তমানে বৃদ্ধা নারী বাড়িতেই রয়েছেন।

শেয়ার করুন