০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার, ০৪:১৫:১৩ পূর্বাহ্ন
চারঘাটে জাতীয় শিক্ষক দিবস পালন
  • আপডেট করা হয়েছে : ২৭-১০-২০২২
চারঘাটে জাতীয় শিক্ষক দিবস পালন

শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু এই শ্লোগানকে সামনে রেখে সারাদেশে ন্যায় যথাযথ মর্যাদায় বৃহস্পতিবার ১১টায় উপজেলা পরিষদ হলরুমে শিক্ষামন্ত্রণালয়, প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রণালয় ব্র্যাক সহযোগিতায় চারঘাটে জাতীয় শিক্ষক দিবস এই প্রথম পালন করা হয়। র‌্যালীটি চারঘাটের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পরিষদ হলরুমে অঅলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সরদহ সরকারী মহাবিদ্যালয় ভারপ্রাপ্ত অধ্যক্ষ এজাজুল হকের সভাপতিত্বে শিক্ষক দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জয়নাল আবেদীন, চারঘাট এম এ হাদী ডিগ্রী কলেজ অধ্যক্ষ সাহাজ উদ্দিন, ভায়ালক্ষীপুর বুধিরহাট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলতাফ হোসেন, চারঘাট টেকনিক্যাল এন্ড কলেজ অধ্যক্ষ নাজমুল হক,হাবিবপুর দাখিল মাদ্রাসার অধ্যক্ষ জেলা আওয়ামীলীগের সদস্য ও অবসরপ্রাপ্ত শিক্ষক সাইফুল ইসলাম, ইউসুফপুর কৃষি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ইমদাদুল হকসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষক/শিক্ষিকাবৃন্দ।

প্রধান অতিথি বলেন, শিক্ষককে বলে শিক্ষার কারিগর। বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু এই শিক্ষকদের শিক্ষার মান আরো উন্নতিকরন হোক তাই বিশেষ নির্দেশনায় যাচাই-বাচাই করে ননএমপিও ভুক্তি শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ঘোষনা করেন। শিক্ষকদের উচিত যত্নসহকারে সুন্দরভাবে সকল ছাত্র/ছাত্রীদের শিক্ষাই শিক্ষিত গড়ে তোলার জন্য শিক্ষকদের প্রতি আহবান জানান।

শেয়ার করুন