২৭ সেপ্টেম্বর ২০২২, মঙ্গলবার, ১১:১৭:৩৫ পূর্বাহ্ন
নরসিংদীতে তরুণীকে হেনস্তা: অভিযুক্ত নারী গ্রেফতার
  • আপডেট করা হয়েছে : ৩০-০৫-২০২২
নরসিংদীতে তরুণীকে হেনস্তা: অভিযুক্ত নারী গ্রেফতার

নরসিংদী রেলওয়ে স্টেশনে অশ্লীল পোশাকের অজুহাতে এক বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণীকে হেনস্তার ঘটনার মূলহোতা মধ্যবয়সী এক নারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। রোববার দিবাগত রাতে জেলার শিবপুর উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়।


সোমবার (৩০ মে) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান।


কমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন, মায়ের অবস্থা আশঙ্কাজনককমলগঞ্জে ছেলের হাতে বাবা খুন, মায়ের অবস্থা আশঙ্কাজনক

গ্রেফতারকৃত ওই নারী নরসিংদী সদরের উপজেলা মোড় এলাকার মার্জিয়া আক্তার। তবে শিলা, শায়লা এ রকম একাধিক নামে বিভিন্ন জায়গায় পরিচিত তিনি। মার্জিয়া পেশায় একজন ঘটক।


এর আগে, গত ১৮ মে (বুধবার) ভোর সোয়া ৫ টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশনে বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক তরুণী আধুনিক পোশাক পড়ায় তার দুই বন্ধুসহ হেনস্তার শিকার হন।


এরপর সিসিটিভির ফুটেজ বিশ্লেষণ করে গত ২০ মে (শুক্রবার) রাত ৯টার দিকে নরসিংদী রেলওয়ে স্টেশন এলাকা থেকে পুলিশের করা মামলায় মো. ইসমাইল নামে একজনকে গ্রেফতার করে পুলিশ। সবশেষ, রোববার (৩০ মে) দিবাগত রাতে নরসিংদীর শিবপুর এলাকায় বোনের বাড়ি হতে গ্রেফতার হন মার্জিয়া আক্তার ওরফে শিলা।


আগৈলঝাড়ায় বেড়েই চলছে ডায়রিয়া রোগীআগৈলঝাড়ায় বেড়েই চলছে ডায়রিয়া রোগী

র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্প কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট তৌহিদুল মবিন খান বলেন, অভিযুক্ত ওই নারী পেশায় ঘটক। সে একেক জায়গায় একেক নাম-পরিচয় ব্যবহার করতো। যার ফলে শিলা, শায়লা ইত্যাদি নামে পরিচিত সে। তবে, জাতীয় পরিচয়পত্র অনুযায়ী তার নাম মার্জিয়া আক্তার। বর্তমানে সে আমাদের হাতে আছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন