২২ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার, ১০:৫৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড় প্রকাশিত সংবাদের প্রতিবাদ
বিএনপি নেতা নাদিম মোস্তফা গ্রেপ্তার
  • আপডেট করা হয়েছে : ২২-১১-২০২২
বিএনপি নেতা নাদিম মোস্তফা গ্রেপ্তার

বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সাবেক এমপি নাদিম মোস্তফাকে আটক করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল নিজ বাড়ি থেকে তাকে ধরে নিয়ে যায়।

নাদিম মোস্তফার ব্যক্তিগত সহকারি মোস্তাফিজুর রহমান সুমন বলেন, জেলা ডিবি পুলিশ পরিচায়ে নাদিম মোস্তফাকে বাড়ি থেকে নিয়ে যাওয়া হয়ে। এ সময় তারা বলেছেন তাকে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে। তার বিরুদ্ধে তিনটি মামলা রয়েছে। সেই মামলার প্রেক্ষিতে তাকে নিয়ে যাওয়া হচ্ছে।

এ ব্যাপারে জানতে এক কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করা হলে বিষয়টি নিয়ে রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম বিস্তারিত জানাবেন বলে জানান তিনি। তবে জেলা পুলিশের মুখপাত্রকে একাধিকবার ফোন দেয়া হলেও তাকে পাওয়া যায়নি। পুলিশ সুপারের সরকারি নাম্বারও বন্ধ পাওয়া যায়।

আগামী ৩ ডিসেম্বর রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশ। এ উপলক্ষে বিএনপির প্রস্তুতি চলছে। তবে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টাপাল্টি কর্মসূচীতে রাজশাহীর রাজনীতিতে উত্তেজনা বিরাজ করছে। থানায় থানায় হাত বোমার বিস্ফোরণ ও উদ্ধারের ঘটনায় বিএনপির শতশত নেতাকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ার করুন