২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০৭:৪৭ অপরাহ্ন
ট্রাকের পেছনে ঢুকে পড়ল প্রাইভেটকার, ২ মেয়েসহ মা নিহত
  • আপডেট করা হয়েছে : ২৯-১২-২০২২
ট্রাকের পেছনে ঢুকে পড়ল প্রাইভেটকার, ২ মেয়েসহ মা নিহত

ফরিদপুরের ভাঙ্গায় একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ঢুকে পড়ে দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। 

বৃহস্পতিবার ভোর ৭টার সময় ভাঙ্গা উপজেলার শলিলদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গাড়িচালক জুয়েল ও অজ্ঞাত আরেকজনকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।

নিহতরা হলেন— ভাঙ্গা পৌরসভার আতাদি গ্রামের জুয়েল শেখের স্ত্রী লুবনা আক্তার (৪০), তার কন্যা জুরাইয়া আক্তার (১৬) ও জয়নব (৩)। তারা কক্সবাজার থেকে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনায় পড়েন। 

এ ব্যাপারে শিবচর হাইওয়ে থানায় এসআই জুয়েল জানান, ঘন কুয়াশা ও দ্রুতগতিতে প্রাইভেটকার চালানোর কারণে ট্রাকের পেছনে ঢুকে পড়ে। এতে প্রাইভেটকারটি সম্পূর্ণ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মা লুবনা এবং হাসপাতালে নেওয়ার পর তাদের দুই মেয়ে মারা যায়। সংবাদ পেয়ে শিবচর হাইওয়ে থানা পুলিশ  ও ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা ট্রাকের নিচ থেকে প্রাইভেটকারটি কেটে বের করেন। 

এ ছাড়া ভাঙ্গা হাইওয়ে থানায় এসআই সগির ও স্থানীয়রা জানান, বুধবার দিবাগত শেষ রাতে ভাঙ্গা টোলপ্লাজা এলাকার ওভারব্রিজের ওপর কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যান করতোয়া পরিবহণের পেছনে ধাক্কা দেয়। এতে ক্ষতিগ্রস্ত দুটি গাড়িই রাস্তার ওপর দাঁড়িয়ে থাকে। এর পর প্রাইভেটকার এসে পেছন থেকে পরিবহণকে ধাক্কা দিলে প্রাইভেটকারের তিনজন আহত হন। এতে আরেকটি পরিবহণ এসে প্রাইভেটকারকে ধাক্কা দেয়। কিছুক্ষণ পর পর একই স্থানে ৫টি দুর্ঘটনা ঘটে। এতে আটজন লোক আহত হন।

শেয়ার করুন