২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৫৫:০৫ পূর্বাহ্ন
নওগাঁয় সুজনের আয়োজনে 'অংশগ্রহণমুলক নির্বাচন
মো: তৌফিকুর রহমান শিশির নওগাঁ থেকে
  • আপডেট করা হয়েছে : ৩০-১২-২০২২
নওগাঁয় সুজনের আয়োজনে 'অংশগ্রহণমুলক নির্বাচন নওগাঁয় সুজনের আয়োজনে 'অংশগ্রহণমুলক নির্বাচন

নওগাঁয়  সুজন- সুশাসনের জন্য নাগরিক নওগাঁ জেলা কমিটির আয়োজনে 'অংশগ্রহণমুলক নির্বাচন ও নাগরিক সংগঠনের ভূমিকা বিষয়ক সংলাপ অনুষ্ঠিত হয়েছে।  


বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সন্ধ্যায় জেলা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ড. বদিউল আলম মজুমদার। 


সংলাপে ড. বদিউল আলম মজুমদার বলেন, সকল নাগরিক সংগঠনের দায়িত্ব হল সকল দলের উপর নজরদারি রাখা। যাতে করে কনো দল অন্যায়, অবিচার করতে না পারে। সমাজের সকল স্থানে নাগরিকরা যেনো তাদের সঠিক মূল্যায়ন পায়, এই দিকে নজরদারি রাখতে হবে সংগঠনগুলোকে।


তিনি আরও বলেন, রাজনৈতিক যে হানাহানি, হামলা মামলা এটি বন্ধ করতে হবে। এই অপরাজনীতি থেকে নাগরিকদের মুক্ত করতে হবে।  এই প্রতিহিংসার রাজনীতিকে রুখতে নাগরিক সংগঠনগুলোকে কার্যকরী ভূমিকা পালন করতে হবে। 


সুজন নওগাঁ জেলা কমিটির সভাপতি মোফজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন  জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাপার সভাপতি অ্যাড. তোফাজ্জল হোসেন,  অ্যাডভোকেট ডি এম আব্দুল বারী, জেলা প্রেসক্লাবের সহ সভাপতি সাংবাদিক রায়হানুল আলম, সুজনের নওগাঁ জেলা কমিটির সাধারণ সম্পাদক এ.কে সাজুসহ নাগরিক সংগঠনের নেতা, সাংবাদিক ও আমন্ত্রিত সুধীজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন