২৯ ফেব্রুয়ারী ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪৯:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
ওআইসি সদস্য দেশগুলোর তথ্যমন্ত্রীদের সম্মেলনে যোগ দিতে তুরস্ক পৌঁছেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী রাজধানীর ঝিলপাড় বস্তিতে আগুন আকাশে শাবান মাসের চাঁদ, ২৫ ফেব্রুয়ারি শবেবরাত রাজশাহীতে তিন সহযোগিসহ ধর্ষ’ক গ্রেপ্তার মা-বাবাকে আর বৃদ্ধাশ্রমে দিতে হবে না: সমাজকল্যাণ মন্ত্রী ফসলি জমির মাটি উত্তোলন, ২ ব্যক্তির ১৫ দিনের কারাদণ্ড,৫০ হাজার টাকা জরিমানা চাটখিল থানার পাশেই, টেক্সটাইলের রং ও ক্যামিকেল দিয়ে তৈরী হচ্ছে জন্মদিনের কেক,নিরব ভুমিকায় উপজেলা প্রশাসন! কমলগঞ্জে রাইস ট্রান্সপ্লান্টারের মাধ্যমে ধানের চারা রোপণ মৌলভীবাজার হাফিজা খাতুন বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ জীববৈচিত্র্য ফিরে পাচ্ছে শেরপুরের গারো পাহাড়
যে ধরনের সিনেমায় অভিনয়ের ইচ্ছা মেহজাবিনের
  • আপডেট করা হয়েছে : ১৭-০১-২০২৩
যে ধরনের সিনেমায় অভিনয়ের ইচ্ছা মেহজাবিনের

এ সময়ের ব্যস্ত ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। দীর্ঘদিন ধরে নিয়মিত নাটকে অভিনয় করছেন। অভিনয় দিয়ে বেশ প্রশংসিতও তিনি। 

তবে ভক্তদের জিজ্ঞাসা, কবে মেহজাবিনকে সিনেমাতে দেখতে পাবেন। ভক্তদেরও নিরাশ করতে চান না মেহজাবিন। সিনেমায় অভিনয়ে তারও আগ্রহ রয়েছে। 

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘অভিনয় এখন আমার জীবনের একটা অংশ। সেটা যে কোনো মাধ্যমেই হোক না কেন, আমি সবসময় চাই দর্শকদের কাছে ভালো কিছু পৌঁছাক। অভিনয় যেহেতু করি, সিনেমায় অভিনয়ের ইচ্ছাও আমার আছে। তবে তা কবে পূরণ হবে বলতে পারছি না। ভালো গল্প ও চরিত্র হলে সিনেমায় কাজ করব। তবে এ মাধ্যমে আমার পছন্দের গল্প রয়েছে। যেমন আমি ব্যক্তিগতভাবে থ্রিলার খুব পছন্দ করি। যখন কোনো থ্রিলার সিনেমা দেখি, খুব এনজয় করি। নিশ্চয়ই এ ধরনের কাজের একটা অংশ হতে আমারও খুব ভালো লাগবে। সিনেমায় আমার এ ধরনের গল্পে কাজ করতে আগ্রহ আছে। তবে সিনেমায় অভিনয় করতেই হবে এমনটা ভাবি না।’ 

এদিকে জনপ্রিয় এ অভিনেত্রী নতুন বছরের শুরুতেই ‘কাজলের দিনরাত্রী’ নামে একটি নাটকে অভিনয় করেন। এ নাটকটি প্রচারে আসার পর দর্শক মহলে বেশ প্রশংসিত হয়। শিগগিরই নতুন নাটকের শুটিংয়ে অংশগ্রহণ করবেন বলেও জানিয়েছেন তিনি।

শেয়ার করুন