৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:৪২:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৮
  • আপডেট করা হয়েছে : ০১-০৬-২০২২
রাজশাহী জেলা পুলিশের অভিযানে আটক ৮

রাজশাহী জেলায় অভিযান চালিয়ে আটজনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দিবাগত রাত থেকে শুরু করে বুধবার ভোর পর্যন্ত চলা অভিযানে তাদের আটক করা হয়।

বুধবার (১ জুন ) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী অতিরিক্ত পুলিশ সুপার(সদর) মোঃ ইফতে খায়ের আলম।

জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মোহনপুর থানা ১ জন, বাগমারা থানা ২ জন, চারঘাট মডেল থানা ৩ জন ও বাঘা থানা ২ জনকে আটক করে। 

যার মধ্যে ১ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৪ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে। 

বাগমারা থানা পুলিশ ১নং মোঃ জহুরুল ইসলাম ওরফে জহির ওরফে মিলন(৩৫) কে ৫লিটার চোলাইমদসহ আটক করে। 

চারঘাট মডেল থানা পুলিশ ১নং মোঃ বাকিউল(২৬) কে ১৬পিচ ইয়াবাসহ আটক করে। 

বাঘা থানা পুলিশ ১নং মোঃ শাহরিয়ার আলম ওরফে শাফি(২১) কে ২০পিচ ইয়াবা, ২নং মোঃ মুনছুর রহমান ওরফে ধুনা(৪২) কে ১১গ্রাম হেরোইন এবং ১০৬পিচ ইয়াবাসহ আটক করে। 

আটককৃতদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন