৩০ সেপ্টেম্বর ২০২৩, শনিবার, ০৪:৩১:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
এমটিএফই কেলেঙ্কারি: দায় কার রাজশাহী ও নওগাঁর ২ গ্রামে যাচ্ছে শহরের সুবিধা বিশ্বে খাদ্য মূল্যস্ফীতি কমলেও দেশে বাড়ছে নির্বাচনে বিএনপি আসুক বা না আসুক—বিকল্প রেখে আওয়ামী লীগের ভোটের ছক রাজশাহীতে 'আইসিটি ইন এডুকেশন লিটারেসি ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স 'বিষয়ক ১০ দিন ব্যাপী প্রশিক্ষণের সমাপনী বেনাপোল কাস্টমসের ১৯ কেজি সোনা চুরি: সাক্ষ্য গ্রহণেই আটকা বিচার ২০৪০ সালে শীর্ষ ২০ অর্থনীতির একটি হবে বাংলাদেশ আ.লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের বিলবোর্ড ব্যানার খুলে ফেলার অভিযোগ এবার সত্যিই মারা গেছেন বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিক ১৭ ব্যাংককে ৫০ হাজার কোটির বিশেষ সুবিধা
রাবিতে বুস্টার ডোজ টিকা দেওয়া হবে ৬ ফেব্রুয়ারি
  • আপডেট করা হয়েছে : ০১-০২-২০২৩
রাবিতে বুস্টার ডোজ টিকা দেওয়া হবে ৬ ফেব্রুয়ারি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) করোনা টিকার বুস্টার ডোজ দেওয়া হবে আগামী ৬ ফেব্রুয়ারি। বুধবার (১ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ৬ ফেব্রুয়ারি সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত শহিদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) করোনা টিকার বুস্টার ডোজ দেওয়া হবে। এই সময়ে শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারী ও তাদের পরিবারের সদস্যগণ এই টিকা নিতে পারবে।

বুস্টার ডোজ নেওয়ার জন্য দ্বিতীয় ডোজ টিকা দেওয়ার প্রমাণপত্র সঙ্গে আনতে হবে। বুস্টার ডোজের জন্য এসএমএস বা তারিখ না থাকলেও টিকা দেওয়া হবে।

শেয়ার করুন