২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৫০:১০ অপরাহ্ন
মাস ঘুরতে না ঘুরতেই ফের বিয়ের পিঁড়িতে বসছেন স্বরা!
  • আপডেট করা হয়েছে : ০৫-০৩-২০২৩
মাস ঘুরতে না ঘুরতেই ফের বিয়ের পিঁড়িতে বসছেন স্বরা!

প্রেমের মাসে কোনো রকম ঘোষণা ছাড়াই গাঁটছড়া বেঁধেছেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর। ১৬ ফেব্রুয়ারি চারহাত এক হয়েছে স্বরা ভাস্কর ও ফাহাদ আহমেদের। মাস ঘুরতে না ঘুরতেই ফের বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী। তবে পাত্র বদলাচ্ছে না। ফাহাদ আহমেদের সঙ্গে আরও একবার গাঁটছড়া বাঁধবেন তিনি।

আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, ১৬ ফেব্রুয়ারি সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে সইসাবুদ সেরেছেন স্বরা। সেদিন পাশে ছিলেন ফাহাদ ও স্বরার পরিজন-বন্ধুরা। সেই সময় একটি ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় সামাজিক অনুষ্ঠানের জন্য সময় বের করতে পারেননি অভিনেত্রী। 

তবে আইনি মতে, বিয়ে সেরেই স্বরা জানান, পরে সব আচার-অনুষ্ঠান পালন করে সাত পাক ঘুরবেন তিনি। পরিকল্পনামতো চলতি মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

১১ থেকে ১৬ মার্চের মধ্যে হতে চলেছে স্বরা ও ফাহাদের বিয়ের অনুষ্ঠান। শোনা যাচ্ছে, দিল্লিতে নিজের দাদু-দিদিমার বাড়িতে ব্যক্তিগত পরিসরে ফাহাদের সঙ্গে মালাবদল করতে চান অভিনেত্রী। গায়েহলুদ, মেহেন্দি, সংগীত— সব অনুষ্ঠানের আয়োজন থাকলেও অতিথি তালিকায় থাকবেন স্বরা ও ফাহাদের আত্মীয়পরিজন ও বন্ধুবান্ধব। 

ঘটনাচক্রে আগামী সপ্তাহে হোলির পরেই স্বরার বিয়ের অনুষ্ঠান। দুই পরিবারের সবাই যাতে একসঙ্গে উৎসব উদ্যাপন করতে পারেন, সে কথা ভেবেই সব আয়োজন দেখাশোনা করছেন স্বরা ও ফাহাদ। বসন্তের উৎসবের আমেজে ধুমধাম করে নিজেদের বিয়ে উদ্যাপন করতে চান নবদম্পতি।

শেয়ার করুন