১৬ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৬:৩৭:৩৫ পূর্বাহ্ন
ট্রেনের চাকায় প্রাণ গেল নারী-পুরুষের
  • আপডেট করা হয়েছে : ১৮-০৩-২০২৩
ট্রেনের চাকায় প্রাণ গেল নারী-পুরুষের

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশালে পৃথক দুটি স্থানে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারী (৩৯) ও অজ্ঞাত এক পুরুষের (৩৫) মৃত্যু হয়েছে।

শনিবার  উপজেলার  ঘোড়াশালে   ফ্ল্যাগ   রেলস্টেশন   ও   ঘোড়াশাল  রেলস্টেশনের মাঝামাঝি রেললাইনের নিচ থেকে অজ্ঞাত এক নারী এবং সাতটেকিয়া এলাকা থেকে পুরুষের মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। 

রেলওয়ে   পুলিশ   ও   স্থানীয়রা   জানান,   সকাল   সাড়ে   ৭টার   দিকে   ঘোড়াশাল রেলস্টেশন   থেকে   রেললাইনে   হেঁটে   ঘোড়াশাল   ফ্ল্যাগ   রেলস্টেশনের   দিকে যাচ্ছিলেন এক নারী।   এ   সময়   ঢাকা   থেকে   ছেড়ে   আসা সিলেটগামী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে ওই নারী।  পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 অপরদিকে সাতটেকিয়া এলাকার রেললাইনের পাশ   থেকে অজ্ঞাত এক পুরুষের ছিন্নবিচ্ছিন্ন মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ।  পুলিশের ধারণা শুক্রবার দিবাগত  রাতে ট্রেনে  কাটা   পড়ে   তার   মৃত্যু   হয়েছে।  স্থানীয়রা   নারী-পুরুষের মরদেহ পড়ে থাকার খবর রেলওয়ে পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে এসে মরদেহ  দুটি   উদ্ধার   করে।  

তবে   এখনো   পর্ষন্ত   তাদের   পরিচয়   শনাক্ত   করতে পারেনি পুলিশ নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক সাইফুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো মৃতদের পরিচয় শনাক্ত করা যায়নি। পিবিআইকে   জানানো হয়েছে।

শেয়ার করুন