২৯ মার্চ ২০২৪, শুক্রবার, ১২:১৬:৪৬ অপরাহ্ন
রাজশাহী-৫ আসনে এমপি ডা. মনসুরকে পুণরায় মনোনয়ন দেয়ার দাবিতে মিছিল
  • আপডেট করা হয়েছে : ২১-০৩-২০২৩
রাজশাহী-৫ আসনে এমপি ডা. মনসুরকে পুণরায় মনোনয়ন দেয়ার দাবিতে মিছিল

রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদে স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মো. মনসুর রহমানের নির্দেশে বিএনপি-জামায়াতের দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে ও রাজশাহী-৫ আসনে সাংসদ ডা. মনসুর রহমানকে পুণরায় মনোনয়ন দেয়ার দাবিতে দুর্গাপুরে প্রচার মিছিল করেছে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ।

মঙ্গলবার দুপুরে উপজেলা সদরে এই বিক্ষোভ ও প্রচার মিছিল করা হয়। মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। পরে মেডিকেল মোড়ে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন নেতারা।

পথসভায় বক্তারা বলেন, বিএনপি-জামায়াতের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে। স্থানীয় সংসদ সদস্য প্রফেসর ডা. মো. মনসুর রহমানের দিক নির্দেশনায় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ সকল সহযোগি সংগঠনের নেতাকর্মীরা মাঠে আছে এবং আগামীতেও থাকবে। এই আসনে পুণরায় সাংসদ মনসুর রহমানকে মনোনয়ন দেয়ার দাবিও জানান বক্তারা।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান রিপনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ছালিম উদ্দিন, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেন, সাধারণ সম্পাদক আবুল বাশার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাকিল খান, সাবেক সভাপতি আলমগীর হোসেন, পৌর ছাত্রলীগের আহ্ববায়ক সোহেল রানা, যুগ্ম আহ্ববায়ক ইস্রাফিল হোসেন ও মেহেদী হাসান প্রমূখ।

শেয়ার করুন