০৪ মে ২০২৪, শনিবার, ০৬:০৭:২৭ অপরাহ্ন
সচ্ছতা ও জবাব দিহিতা নির্বাচন হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২০-০৯-২০২৩
সচ্ছতা ও জবাব দিহিতা নির্বাচন হবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি বলেছেন, সচ্ছতা ও জবাব দিহিতা নির্বাচনের মাধ্যমে শেখ হাসিনা কল্যানকর একটি সরকার গঠন করতে চায়। অপপ্রচার ও কুলাংগারদের দুরে রেখে আওয়ামী লীগ সরকার যে, উন্নয়ন করেছে, তা জনগনের মাঝে তুলে ধরতে হবে।

বুধবার (২০ সেপ্টেম্বর) দুপুরে বাঘা উপজেলার তেপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পররাষ্ট্র প্রতিমন্ত্রী আরও বলেন, সামনে চ্যালেঞ্জিং নির্বাচন। এই নির্বাচনে দলের মধ্যে মতভেদ ভূলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার নির্বাচন করতে হবে। ১৫ বছরে শেখ হাসিনা একটি উচ্চমান দেশ হিসেবে তৈরী করেছেন। যে উচ্চতায় বিশে^র কাছে রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। একটি অপশক্তি নির্বাচনকে বানচাল করার ষড়যন্ত্র করছে। তাদের এই সুযোগ দেওয়া যাবে না। নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। তবে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে।

আয়োজিত অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আখতার। তেপুকুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবু সাইদ বৃটেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আমজাদ হোসেন নবাব, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা প্রকৌশলী নুরুল ইসলাম, বাজুবাঘা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজল আলী, সাধারণ সম্পাদক দুলাল হোসেন, শিক্ষা কর্মকর্তা মামুনুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আনজারুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন