২৩ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ০৫:২৯:০৫ অপরাহ্ন
রাজশাহী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচনে প্রভাষক রেজার মনোনয়ন উত্তোলন
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২২
রাজশাহী জেলা পরিষদ সদস্য পদে নির্বাচনে প্রভাষক রেজার মনোনয়ন উত্তোলন

আসন্ন জেলা পরিষদ নির্বাচনে রাজশাহীর বাগমারায় থেকে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেছেন সাবেক জেলা পরিষদ সদস্য ও আ.লীগ নেতা প্রভাষক মাহমুদুর রহমান রেজা।

বুধবার দুপুরে রাজশাহী আনঞ্চলিক নির্বাচন অফিস থেকে আগামী ১৭ অক্টোবর রাজশাহী জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেন। তিনি নাসির্গঞ্জ ডিগ্রী কলেজের প্রভাষক ও বাগমারা  উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ। এসময় উপস্থিত ছিলেন বাগমারা কাচারীকোয়ালীপাড়া ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য জেহের আলী প্রমুখ।

জানা গেছে, তফসিল অনুযায়ী আগামী ১৭ অক্টোবর সারা দেশের ৬১টি জেলা পরিষদের নির্বাচন হবে। আগামী ১৫ সেপ্টেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। বাগমারা উপজেলা নিয়ে একজন সদস্য নির্বাচিত হবেন। ভোটার রয়েছেন ২৩৭ জন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবেন।

রাজশাহী জেলা পরিষদের সাবেক সফল সদস্য প্রভাষক ও বাগমারা  উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মাহমুদুর রহমান রেজা বলেন, গত ৫ বছর জেলা পরিষদের সদস্য হিসাবে সফল ভাবে কাজ করে গেছি। এর আগে বিপুল ভোটে নির্বাচিত হয়েছিলাম। আশা করি এবারও আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আশা করছি ভোটারা।

তিনি আরো বলেন, বুধবার দুপুরে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র উত্তোলন করেছি। আগামী ১৫ সেপ্টেম্বর এর আগেই মনোনয়নপত্র পুরন করে রাজশাহী বিভাগীয় নির্বাচন অফিসে দাখিল করবো ইনসাল্লাহ্।

শেয়ার করুন