০৮ ডিসেম্বর ২০২২, বৃহস্পতিবার, ০২:৪৪:২০ অপরাহ্ন
ইতালিতে বাংলাদেশির ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি
  • আপডেট করা হয়েছে : ০৪-০৬-২০২২
ইতালিতে বাংলাদেশির ব্যবসা প্রতিষ্ঠানে ডাকাতি

ইতালিতে এক বাংলাদেশির প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনা ঘটেছে। বুধবার (১জুন) স্থানীয় সময় বিকাল ৫টায় রোমের অদূরে ফিনোক্কিও নামক এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিকাল পাঁচটায় তিন জনের একটি দল মানিট্রান্সফার ও মোবাইল বিক্রির প্রতিষ্ঠানে হঠাৎ প্রবেশ করে কয়েক হাজার ইউরো লুট করে দ্রুত পালিয়ে যায়।

এসময় প্রতিষ্ঠানের মালিক অ্যাড.আনিচুজ্জামান আনিচের ভাগিনা আসাদুজ্জামান দোকানে ছিলেন। ছিনতাইকারীদল দোকানে প্রবেশ করার সঙ্গে সঙ্গে ভয়ে তিনি ভিতরে নিরাপদে আরেকটি জায়গায় অবস্থান নেয়। ছিনতাইকারীরা চলে যাওয়ার পর তিনি বেড়িয়ে এসেন।

এ ব্যাপারে প্রতিষ্ঠানের মালিক অ্যাড. আনিচুজ্জামান আনিচ বলেন, ঘটনার সময় তিনি আরেকটি দোকানে ছিলেন। পরে পুলিশ ডাকা হলে তাৎক্ষণিক কয়েক গাড়ি পুলিশ চলে আসে। পুলিশ দোকানে ঢুকে ফিঙ্গার প্রিন্টসহ বিভিন্ন নমুনা সংগ্রহ করে এলাকায় তল্লাশি অভিযান চালায়।

তিনি আরও বলেন, ঘটনার দিন ডাকাতরা ২ রাউন্ড গুলি ছুড়ে এবং দোকান থেকে প্রায় ২১ হাজার ইউরো (২১ লাখ টাকার সমপরিমাণ) নিয়ে গেছে।

এত টাকা দোকানে কেন, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ঘটনার এক ঘণ্টা আগে ইউরোগুলো পোষ্ট অফিস বা ব্যাংকে জমা দেওয়ার কথা ছিল। এর আগেই এ ঘটনা ঘটে।

শেয়ার করুন