২৪ এপ্রিল ২০২৪, বুধবার, ০২:৫৯:১৬ অপরাহ্ন
চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যায় উত্তেজনা
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যায় উত্তেজনা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও জেলা যুবলীগের সাবেক সদস্য খাইরুল আলম জেমকে(৫০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে জেলা শহরের উদয়ন মোড়ে আতর্কিত হামলা করে সন্ত্রাসীরা।

সাবেক কাউন্সিলর জেম ইফতার কিনতে উদয়ন মোড়ে যান বুধবার সন্ধ্যায়। এ সময় তাকে রড দিয়ে পিটিয়ে ও চাকু দিয়ে জখম করে গুরুতর আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত ব্যক্তি শিবগঞ্জ পৌর এলাকার মরদানা এলাকার মাইনুল আহসান এডু মাষ্টারের ছেলে।

প্রত্যক্ষদর্শী যুবলীগ নেতা মামুন আলী জানান, উদয়ন মোড়ে ইফতার নেয়ার পর বাসায় ফেরার পথে কয়েকজন দুর্বৃত্তরা তাকে ঘিরে মারধর করে। এ সময় চাকু দিয়ে জখম ও রড দিয়ে পিটিয়ে পালিয়ে যায়।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তে জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে মাথায় প্রচন্ড আঘাতের কারণে রক্তশূন্য হয়ে তিনি মারা গেছেন। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এদিকে, আজ বৃহস্পতিবার সকাল ১০টায় জেম-এর লাশের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে।  জেম হত্যাকান্ডের পর থেকেই শহরে ছড়িয়ে পড়েছে রাজনৈতিক উউত্তেজনা।

শেয়ার করুন