২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:০৯:৫৭ পূর্বাহ্ন
রাসিক নির্বাচন: মেয়র পদে লিটনের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন
  • আপডেট করা হয়েছে : ০৭-০৫-২০২৩
রাসিক নির্বাচন: মেয়র পদে লিটনের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন

রাসিক নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও দলীয় প্রেসিডিয়াম সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষে মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। আজ রবিবার সকাল সাড়ে ১১ টায় মহানগর আওয়ামী লীগের নেতারা মেয়রের পক্ষ থেকে মনোনয়নপত্র উত্তোলন করেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান বাদশা, নওসের আলী, যুগ্ম-সম্পাদক আহসানুল হক পিন্টু, সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, বিএমডিএ’র চেয়ারম্যান আখতার জাহান প্রমুখ।

এই প্রথম রাসিক নির্বাচনে কোনো মেয়র প্রার্থীর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করা হলো। বর্তমান মেয়র এর আগে তিনবার সিটি নির্বাচনে অংশ নিয়ে দুইবার জয়ী হন। সর্বশেষ ২০২৮ সালের নির্বাচনে তিনি জয়ী হন। এর আগে ২০১৩ সালের নির্বাচনে তিনি বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলের কাছে পরাজিত হয়েছিলেন। এই বুলবুলকে হারিয়ে ২০০৮ সালের নির্বাচনে প্রথম মেয়র হয়েছিলেন লিটন।

গত নির্বাচনে মেয়র হয়ে রাজশাহীর নগরীর উন্নয়নে ব্যাপক কাজ করেন লিটন। বলা যায় পুরো নগরীর উন্নয়নে বদলে গেছে। আগামীতে মেয়র হলে আরও চার হাজার কোটি টাকার উন্নয়ন হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি। পাশাপাশি ৫০ হাজার বেকার যুবকের কর্মসংস্থানের ঘোষণা দিয়েছেন লিটন।

শেয়ার করুন