১৯ জুন ২০২৪, বুধবার, ০৩:৫১:৫৯ পূর্বাহ্ন
নির্বাচন নিয়ে যা বললেন চিত্রনায়ক ফেরদৌস
  • আপডেট করা হয়েছে : ২৫-০৫-২০২৩
নির্বাচন নিয়ে যা বললেন চিত্রনায়ক ফেরদৌস

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ফেরদৌস আহমেদ প্রায় ১৫ বছর পর নিজ গ্রামে গেছেন। বুধবার কুমিল্লার তিতাসের কাপাশকান্দি এলাকায় প্রিয় তারকাকে একনজর দেখার জন্য ভিড় করেন স্থানীয়রা।

এদিন দুপুর ১২টায় কাপাশকান্দিতে পৌঁছান নায়ক ফেরদৌস। তখন তাকে গ্রামবাসী ও তার বাবার প্রতিষ্ঠিত কাপাশকান্দি মডেল একাডেমির শিক্ষার্থীরা ফুলেল অভ্যর্থনা জানায়। এ ছাড়া আশপাশের গ্রামের বাসিন্দারাও ভিড় জমান তাকে দেখার জন্য।

এ অভিনেতা বর্তমানে তার বাবার প্রতিষ্ঠিত কাপাশকান্দি মডেল একাডেমির ম্যানেজিং কমিটির সভাপতির পদে রয়েছেন। প্রতিষ্ঠানটিতে প্রধান শিক্ষকসহ তিন নিয়োগ প্রক্রিয়ার ব্যাপারে সেখানে যাওয়া তারকার।

ফেরদৌস বলেন, আমার চাচাদের ইচ্ছা থাকার কারণে বিদ্যালয়টির সভাপতির দায়িত্ব নিয়েছি আমি। এলাকার উন্নয়নের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের আপডেট করা প্রয়োজন। এ জন্য সরকার আমাকে বিশাল একটি দায়িত্ব দিয়েছে। আমি মাঝে মাঝে এখানে আসব এবং সেটা স্কুলের স্বার্থে।

এ ছাড়া তাকে প্রশ্ন করা হয় কুমিল্লা-২ আসনে সংসদ নির্বাচনে তার নাম শোনা যাচ্ছে—এ প্রশ্নের জবাবে ফেরদৌস বলেন, এখন সামাজিক কাজে এসেছি এলাকায়। যখন রাজনৈতিক কাজে আসব, সেই সময় নির্বাচন নিয়ে কথা বলব।

শেয়ার করুন