২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৫২:৩৩ পূর্বাহ্ন
দুর্গাপুরে পাথর বোঝাই ট্রাকের চাপায় সার্ভেয়ার নিহত
  • আপডেট করা হয়েছে : ১৯-০৬-২০২৩
দুর্গাপুরে পাথর বোঝাই ট্রাকের চাপায় সার্ভেয়ার নিহত

রাজশাহীর দুর্গাপুরে পাথর বোঝাই ট্রাকের চাপায় আব্দুল্লাহ আল কাফি (৫৮) নামের এক ভূমি সার্ভেয়ার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরেক ব্যক্তি। আজ সোমবার বিকেলে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের যুগিশো পালশা কেয়াতলা বাজারে এই দুর্ঘটনা ঘটে। 


নিহত সার্ভেয়ার আব্দুল্লাহ আল কাফির বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ গ্রামে। আহত ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। 


দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক। তিনি বলেন, ‘ঘটনাস্থলে থানা থেকে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’ 


প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বিকেল ৫টার দিকে মোহনগঞ্জ বাজার থেকে সার্ভেয়ার আব্দুল্লাহ আল কাফি ও তাঁর সঙ্গে এক ব্যক্তি কানপাড়া বাজারের দিকে যাচ্ছিলেন। পথে যুগিশো কেয়াতলা নামক স্থানে এক সিএনজির সঙ্গে কাফির মোটরসাইকেলে ধাক্কা লাগে। এ সময় পাশ দিয়ে যাওয়া চলন্ত পাথর বোঝাই ট্রাকের নিচে চাপা পড়েন সার্ভেয়ার আব্দুল্লাহ আল কাফি। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। 


এদিকে ট্রাকের চালক পালিয়ে গেলেও স্থানীয় লোকজন ট্রাকটি জব্দ করে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দেন বলে জানান স্থানীয় লোকজন।


শেয়ার করুন