০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৫:১০:৫০ পূর্বাহ্ন
জন্মদিনে লিও সিনেমার নতুন লুকে ভক্তদের চমক দিলেন বিজয়
  • আপডেট করা হয়েছে : ২২-০৬-২০২৩
জন্মদিনে লিও সিনেমার নতুন লুকে ভক্তদের চমক দিলেন বিজয়

আজ দক্ষিণের জনপ্রিয় অভিনেতা থালাপতি বিজয়ের জন্মদিন। ৪৯ বছর পূর্ণ করলেন দক্ষিণী সিনেমার জনপ্রিয় এই তারকা। আর জন্মদিনে ভক্তদের তিনি দিয়েছেন চমক, জন্মদিনের প্রথম প্রহরে প্রকাশ পেয়েছে তাঁর ‘লিও’ সিনেমার নতুন লুক।


‘লিও’র নতুন পোস্টারে দেখা যায় বিজয়ের হাতে হাতে বিশাল হাতুড়ি, যার থেকে ঝরছে রক্ত। মারমুখী বিজয়ের এ পোস্টার এখন সামাজিক যোগাযোগ মাধ্যমের ট্রেন্ডিংয়ে।


পোস্টারটি শেয়ার করে লোকেশ কানাগরাজ লিখেছেন, ‘লিওর প্রথম লুক এসে গেছে! শুভ জন্মদিন বিজয় থালাপতি আন্না (ভাই)! আবারও তোমার সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত! দুর্দান্ত কাটুক!’


‘লিও’র লুক পোস্টার দেখে উৎফুল্ল দর্শক। এক নেটিজেন লিখেছেন, ‘এটা কি কলিউড (তামিল) ছবি নাকি হলিউড?’ অপর একজন লিখেছেন, ‘সিনেমাটির জন্য আর তর সইছে না।’

নির্মাতা লোকেশ কানাগরাজের গ্যাংস্টার ইউনিভার্স সিরিজের তৃতীয় সিনেমা এটি। এর আগে এই সিরিজের ‘কাইথি’ ও ‘বিক্রম’ সিনেমা দুটি বক্স অফিসে দুর্দান্ত ব্যবসা করেছিল। গল্প নির্বাচন থেকে নির্মাণ—সব জায়গায় লোকেশ কানাগরাজ কুড়িয়েছেন বিপুল প্রশংসা। তাই ‘লিও’ নিয়ে দর্শকের আগ্রহ অনেক। ধারণা করা হচ্ছে, সাফল্যের দিক দিয়ে ‘লিও’ সেগুলোকেও ছাড়িয়ে যেতে পারে।

‘লিও’ সিনেমাটি নির্মাতা লোকেশ কানাগরাজের এলসিইউর (লোকেশ সিনেমাটিক ইউনিভার্স)–এর অংশ। তাই কাইথির দিল্লি ও বিক্রমকেও দেখা যেতে পারে এতে। জানা গেছে, আগামী আগস্ট নাগাদ ‘লিও’র শুটিং শেষ হবে। এরপর সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ১৯ অক্টোবর। সিনেমাটিতে থালাপতি বিজয়ের সঙ্গে আরও অভিনয় করেছেন তৃষা কৃষ্ণাণ, সঞ্জয় দত্ত, অর্জুন, প্রিয়া আনন্দ প্রমুখ। এর বাজেট প্রায় ২০০ কোটি রুপি।


শেয়ার করুন