২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:৩৭:৫৮ অপরাহ্ন
বাগমারায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫
  • আপডেট করা হয়েছে : ০৪-০৭-২০২৩
বাগমারায় প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৫

রাজশাহীর বাগমারায় প্রতিপক্ষের হামলায় নারীসহ ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে আহাদ আলী (৪৬) নামের এক ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।


ঘটনাটি ঘটেছে উপজেলার মাড়িয়া ইউনিয়নের কাঁঠালবাড়ী গ্রামে । ওই ঘটনায় আহত আহাদ আলী বাদী হয়ে ১১জনকে আসামী করে বাগমারা থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। পুলিশ লিখিত অভিযোগটি এখনো এজাহার হিসেবে নতিভুক্ত করেনি বলে জানা গেছে।


থানার লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, কাঁঠালবাড়ী গ্রামের আব্দুল মান্নান, তার ছেলে বেলাল হোসেন, আফজাল হোসেনসহ বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তি ড্রেজারের মাধ্যমে বিভিন্ন মানুষের জমি থেকে জোরপূর্বক বালু তোলে আসছেন।


গত সোমবার (৩ জুলাই) বেলা সাড়ে ১১ টার দিকে বালু তোলাকে কেন্দ্র করে একই গ্রামের আহাদ আলীর সাথে কথা কাটাকাটি হয়।


কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল মান্নানের নিদের্শে অন্যান্য আসামীরা সংঘবদ্ধ হয়ে ধারালো দেশীয় অস্ত্র হাসুয়া, দা, ফালা নিয়ে আহাদ আলীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে।


এসময় স্থানীয় বাসিন্দারা এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালিয়ে মারাক্ত আহত করে হামলাকারীরা।


পরিস্থিতি বেগদিক দেখে স্থানীয় লোকজন জরুরী সেবায় ফোন দেন। জরুরী সেবার ফোন পেয়ে বাগমারা থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে যান এবং আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসেন।


চিকিৎসকগন রক্তাক্ত আহত আহাদ আলীকে হাসপাতালে ভর্তি করেন এবং বাঁকীদের প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেন। ওই ঘটনায় সোমবার রাতেই আহাদ আলী ববাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে বাগমারা থানায় একটি অভিযোগ দাখিল করেন।


হাসপাতালে চিকিৎসাধীন আহত আহাদ আলীর অভিযোগ, হামলাকারীরা এলাকার চিহ্নি প্রভাবশালী হওয়ায় তাদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পাইনা।


তারা অবৈধ ড্রেজার ব্যবহার করে যেখান সেখঅন থেকে বালু তোলে মানুষের ফসলী জমি গুলো নষ্ট করেন। তিনি এই সকল হামলাকারীদের আইনগত ব্যবস্থা নেয়ার প্রশাসনের প্রতি আহবান জানিয়েছেন।


এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাগমারা থানা ওসি আমিনুল ইসলাম বলেন, হামলাকারীদের বিরুদ্ধে আহদ আহাদ আলী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানিয়েছেন।

শেয়ার করুন