২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৬:৫৮:৩৩ অপরাহ্ন
নলডাঙ্গায় যুবলীগ নেতার বিরুদ্ধে চায়নিজ কুড়াল নিয়ে হামলা চালানোর অভিযোগ
  • আপডেট করা হয়েছে : ০৫-০৭-২০২৩
নলডাঙ্গায় যুবলীগ নেতার বিরুদ্ধে চায়নিজ কুড়াল নিয়ে হামলা চালানোর অভিযোগ

নাটোরের নলডাঙ্গায় যুবলীগের এক নেতার বিরুদ্ধে চায়নিজ কুড়াল ও রামদা নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়িচালকের ওপর হামলা চালানোর অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ ভবনে এই ঘটনা ঘটে। এ বিষয়ে নলডাঙ্গা থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।


ইউএনওর গাড়িচালক মো. রুবেল (২৭) নাটোর সদর উপজেলার ফুলবাগান এলাকার মৃত আবুল বাসারের ছেলে। অভিযুক্ত আহসান হাবীব (২৮) পূর্ব মাধনগর গ্রামের বাসিন্দা এবং নলডাঙ্গা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক। এ সময় এক সহযোগী তাঁর সঙ্গে ছিল বলে উল্লেখ করা হলেও তাঁর নাম-পরিচয় জানা যায়নি।


মো. রুবেল বলেন, ‘আমার ভাই খোকন রেন্ট-এ-কারের গাড়িচালক। তার গাড়ি ভাড়া নিয়ে টাকা পরিশোধ করেনি আহসান হাবিব। এ নিয়ে হাবিবের সঙ্গে আমার ভাইয়ের কথাকাটাকাটি হয়। এর জের ধরে আমাকে মোটরসাইকেলে উঠিয়ে নিতে চেষ্টা করেন তিনি। আমি পালিয়ে যেতে চাইলে আমার ওপর হামলা করা হয়।’


এ বিষয়ে অভিযুক্ত উপজেলা যুবলীগ নেতা আহসান হাবিবের মোবাইলে ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়। যে কারণে তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।


এ ব্যাপারে জানতে চাইলে নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজিনা আক্তার আজকের পত্রিকাকে বলেন, ‘বিষয়টি জেলা প্রশাসক স্যারকে জানানো হয়েছে। এ ঘটনায় নলডাঙ্গা থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।’


নলডাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) আকবর আলী বলেন, এ ঘটনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


শেয়ার করুন