২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৩৬:২৮ অপরাহ্ন
পদ্মায় প্রাণ গেল যুবকের, সড়কে নিহত রূপপুর প্রকল্পের শ্রমিক
  • আপডেট করা হয়েছে : ১৫-০৭-২০২৩
পদ্মায় প্রাণ গেল যুবকের, সড়কে নিহত রূপপুর প্রকল্পের শ্রমিক

 পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীতে গোসল করতে গিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। অপরজন জুমার নামাজ আদায় করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় নিহত হন।


শুক্রবার (১৪ জুলাই) দুপুর ও বিকেলে ঈশ্বরদীর পাকশী এলাকায় পৃথক এ ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ঈশ্বরদীর সাহাপুর ইউনিয়নের ফকিরপাড়ার জামু ফকিরের ছেলে রাব্বি ফকির (২৩), পাকশী ইউনিয়নের জিগাতলা এলাকার মৃত হোসেন আলীর ছেলে আব্দুল করিম ওরফে পান করিম (৬০)। তিনি রূপপুর প্রকল্পের শ্রমিক ছিলেন।


খোঁজ নিয়ে জানা গেছে, বিকেলের দিকে রাব্বি নামের এক যুবক রূপপুর প্রকল্পের পাশে ফটু মার্কেট এলাকায় পদ্মা নদীতে কয়েকজন বন্ধু মিলে গোসল করতে গিয়ে হঠাৎ পানিতে তলিয়ে যায়। এসময় স্থানীয়রা উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


অন্যদিকে রূপপুর পারমানবিক প্রকল্পের শ্রমিক আব্দুল করিম দুপুর সাড়ে ১২টার দিকে জুমার নামাজ আদায় করার জন্য বাড়ি থেকে মসজিদে যাওয়ার সময় পাকশী-পাবনা বগামিয়া সড়কের চররূপপুর জিগাতলা মোড়ে পৌঁছালে পেছন থেকে একটি বেপরোয়া মোটরসাইকেল আব্দুল করিমকে ধাক্কা দেয়।


গুরুতর আহত অবস্থায় আব্দুল করিমকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


এদিকে নিহত রাব্বি ফকিরের চাচা ওয়ারেচ আলী ফকির জানান, শুক্রবার দুপুর ১২টার দিকে রাব্বি এলাকার আরও ৭-৮ জনের সঙ্গে পদ্মানদীতে গোসল করতে যায়। সে সাঁতার না জানায় হঠাৎ পানিতে তলিয়ে যায়। তার বাড়িতে শোকের মাতম চলছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার শফিকুল ইসলাম শামীম বলেন, পানিতে তলিয়ে গেলে ও সড়ক দুর্ঘটনার ঘটনায় স্থানীয়রা ভিকটিম দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছেন।

ঈশ্বরদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, মরদেহ দুটি তাদের পরিবারকে বুঝিয়ে দেওয়া হয়েছে।


শেয়ার করুন