২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১২:৫৩:১৯ পূর্বাহ্ন
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল ও মদ উদ্ধার; গ্রেফতার ৪
  • আপডেট করা হয়েছে : ২৮-১০-২০২৩
আরএমপি ডিবি’র পৃথক অভিযানে ফেন্সিডিল ও মদ উদ্ধার; গ্রেফতার ৪

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া ও দামকুড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ২৫২ বোতল ফেন্সিডিল ও ৮ বোতল বিদেশি মদসহ ৪ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।


গ্রেফতারকৃত আসামিরা হলেন আকিরুল ইসলাম (৪৫), মোসা: নাদিরা বেগম (৪০), মো: সোহেল রানা (৩৯) ও মো: শরিফুল ইসলাম (২৬)। আকিরুল ইসলাম চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার বালিয়াদিঘীর মো: আজিম উদ্দিনের ছেলে, নাদিরা আকিরুল ইসলামের স্ত্রী। তারা বর্তমানে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বাসিন্দা, সোহেল রানা রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হরিপুর সোনাই কান্দির মৃত বাবুলের ছেলে ও শরিফুল ইসলাম একই থানার বেড়পাড়ার মৃত নুরুল হুদার ছেলে।


ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৭ অক্টোবর ২০২৩ খ্রিস্টাব্দ রাত পৌনে ১০:০০ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের দিকনির্দেশনায় এসআই মো: মিজানুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার লিচু বাগান এলাকায় ২ ব্যক্তি ফেন্সিডিল বিক্রয়ের জন্য অবস্থান করছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাতেই বোয়ালিয়া থানার লিচু বাগান এলাকায় অভিযান পরিচালনা করে আসামি আকিরুল ইসলাম ও তার স্ত্রী মোসা: নাদিরাকে তার বাড়ি থেকে ১১৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে।

শেয়ার করুন