২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৯:২০:৩২ পূর্বাহ্ন
সিলেটে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৬
  • আপডেট করা হয়েছে : ২০-০৭-২০২৩
সিলেটে মাইক্রোবাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ৬

সিলেটে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে ৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত আরও একজন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেছেন গোয়াইনহাট থানার উপপরিদর্শক (এসআই) অনিক বড়ুয়া। 

তিনি জানান, মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৫ জন ও হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলেই নিহতদের সবাই সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চার যাত্রী। তাদের মধ্যে একজন নারীও রয়েছেন। 

এসআই আরও জানান, একজন এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

নিহতদের মধ্যে দুজনের নাম পরিচয় জানা গেছে। তারা হলেন—সিএনজিচালক মো. কালন মিয়া (৩৬)। তিনি কোম্পানীগঞ্জের ইসলামপুরের মো. শাহাজাহানের ছেলে। এবং একই উপজেলার কালাবাড়ি গ্রামের মৃত আছদ্দর আলীর ছেলে কাজী আমির উদ্দিন (৩৯)। তিনি আনোয়ারা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও পূর্ব ইসলাম পুর ইউনিয়ন পরিষদের নিকাহ রেজিস্ট্রার। 

পুলিশ স্থানীয়রা ও বলছে, সিলেট-ভোলাগঞ্জ মহাসড়কে বিপরীত মুখে চলার সময় মাইক্রোবাসটির ডান পাশের চাকা ব্লাস্ট করে। এ সময় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দুর্ঘটনাস্থলেই ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় দুজনকে এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে আরও একজনের মৃত্যু হয়। 

এ বিষয়ে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম নজরুল ইসলাম আজকের পত্রিকাকে জানান, ঘটনাস্থলে ৫ জন ও হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে দুজনের নাম পরিচয় পাওয়া গেছে। বাকিদের শনাক্তের চেষ্টা চলছে। মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।


শেয়ার করুন