২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:৩০:২১ অপরাহ্ন
ভোলাহাটে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ২
  • আপডেট করা হয়েছে : ২২-০৭-২০২৩
ভোলাহাটে ট্রাকের সঙ্গে অটোরিকশার সংঘর্ষ, নিহত ২


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত দুজন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ শনিবার সকাল পৌনে ৮টার দিকে ভোলাহাট-কানসাট সড়কের সোনাজোল এলাকার হিরো ইটভাটার কাছে এ দুর্ঘটনা ঘটে। ভোলাহাট থানার পরিদর্শক (তদন্ত) মো. ইকবাল পাশা বিষয়টি নিশ্চিত করেন। 


নিহত দুজন হলেন গোহালবাড়ী গ্রামের ইদ্রিসের মেয়ে ফাতেমা খাতুন (৪৩) এবং ধরমপুর গ্রামের শমশেরের ছেলে হেলাল (৩৫)। 

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ভোলাহাট মেডিকেল মোড় থেকে যাত্রী নিয়ে একটি সিএনজিচালিত অটোরিকশা কানসাটের উদ্দেশে রওনা দেয়। সকাল পৌনে ৮টার দিকে সড়কের সোনাজোল এলাকার হিরো ইটভাটার কাছে কানসাট থেকে ঢাকাগামী একটি মিনি ট্রাকের সঙ্গে এর সংঘর্ষ হয়। এ সময় অটোরিকশার যাত্রী ফাতেমা খাতুন ঘটনাস্থলে মারা যান। আহত আরও ৪ জনকে দ্রুত ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এদের মধ্যে গুরুতর আহত হেলালকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। 


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে আরও জানা যায়, আহতদের মধ্যে হোসেনভিটা গ্রামের নজরুল (৩৭) ও একই গ্রামের ইসরাইল (৬৫) ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এ ছাড়া বীরেশ্বরপুর গ্রামের নাইমকে (২৩) প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে।


পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ইকবাল পাশা বলেন, এ ঘটনায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশা জব্দ করে থানায় নেওয়া হয়েছে। অটোরিকশা ও ট্রাকের চালক পলাতক রয়েছেন। নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে এবং নিয়মিত মামলা প্রক্রিয়াধীন।


শেয়ার করুন