২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৩৮:৩৩ পূর্বাহ্ন
মিথ্যাচারের জবাবে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরুন: আসাদ
  • আপডেট করা হয়েছে : ২৩-০৭-২০২৩
মিথ্যাচারের জবাবে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরুন: আসাদ

রাজশাহী জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ বলেছেন, নির্বাচনের সময় ঘনিয়ে আসার সাথে সাথে দেশজুড়ে একটি মহল ষড়যন্ত্র করে। এবারো সেই ষড়যন্ত্র শুরু হয়েছে। এজন্য আমাদের সচেতন থাকতে হবে। মিথ্যাচার আর অপপ্রচারের জবাব দিতে হবে বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে। বর্তমান সরকার বিগত ১৪ বছরে যে অভুতপূর্ব উন্নয়ন করেছে সেগুলোর প্রচার করুন। শনিবার রাজশাহীর পবায় গণসংযোগ, লিফলেট বিতরণ ও পথসভায় আসাদ এসব কথা বলেন।


শনিবার বিকেলে আসাদুজ্জামান পবা উপজেলার দর্শন পাড়া ইউনিয়নের মড় মড়িয়া বাজারে গণসংযোগ করেন। এসময় তিনি সাধারণ মানুষ, ব্যবসায়ী ও পথচারিদের মাঝে লিফলেট বিতরণ করেন এবং প্রধানমন্ত্রীর বার্তা মানুষের কাছে তুলে ধরেন। আসাদের আগমনের খবরে বিপুল সংখ্যক নারী পুরুষ সেখানে উপস্থিত হন।


এসময় পথসভায় আসাদুজ্জামান বলেন, বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রগতি যখন দেশে বিদেশে প্রসংশিত হচ্ছে তখন এদেশের সুবিধাবাধি কিছু রাজনৈতিক নেতা ব্যস্ত ষড়যন্ত্রে তারা ব্যস্ত অপপ্রচার আর মিথ্যাচারে। তাদের এই ষড়যন্ত্র নিয়ে আওয়ামীলীগসহ দেশবাসীকে সজাগ থাকার আহবান জানিয়ে আসাদ বলেন, নির্বাচনের দিন ঘনিয়ে আসায় তারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আগামী দিনে আরো ষড়যন্ত্র করবে। কিন্তু কোন ষড়যন্ত্রই তাদের কোন কাজে আসবে না। কারণ এদেশের মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছে দেশনেত্রী  শেখ হাসিনা ও  বাংলাদেশ আওয়ামীলীগ। তবে, বিরোধী শক্তির মিথ্যাচারের বিপরিতে সরকারের উন্নয়ন চিত্র প্রতিটি মানুষের কাছে তুলে ধরার জন্য দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান আসাদ। তিনি বলেন বর্তমান সরকারের সময়ে দেশজুড়ে অগনিত উন্নয়ন হয়েছে । বদলে গেছে মানুষের জীবনমান। এগুলোর ফিরিস্তি তুলে ধরুন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে হলেও এসব জানতে হবে।


পথসভায় সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আনসার আলী। সাবেক ছাত্রনেতা আব্দুল লতিফের পরিচালনায় এসময় রাজশাহী জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মুস্তাক আহমেদ, জেলা আওয়ামী লীগের সদস্য শরিফুল ইসলাম, দর্শন পাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আক্কাস আলী, দর্শন পড়া আওয়ামী লীগ নেতা রনি, রবিউল ইসলাম, মিরাজুল ইসলাম মিরাজ, মুন্ডুমালা পৌরসভার মেয়র সাইদুর রহমান, পারিলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভুলু , হুজরীপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক মেম্বার মোহাম্মদ আবুল কাশেম, , বড়গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মাসুম, হুজুরিপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রফিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী, জেলা পরিষদের সদস্য আব্দুস সালাম, ঘাসি গ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক জেলা আওয়ামী লীগ নেতা আফজাল হোসেন বকুল, মোহনপুর উপজেলা আওয়ামী লীগের নেতা সুলতান আলী, মোহনপুর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মুজিবুর মাস্টার, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল হোসেন, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক, জেলা যুবলীগের উপপ্রচার সম্পাদক শাহাদাত হোসেন পিন্টু, দর্শন পাড়া ইউনিয়ন যুবলীগের সাবেক সহ-সভাপতি মাহফুজ, জেলা ছাত্রলীগের নেতা সাজ্জাদ আলী, রাজশাহী পলিটেকনিক ছাত্রলীগের আতিকুর রহমান বাবু, নওহাটা পৌর ছাত্রলীগের সভাপতি তানভীর ও সাধারণ সম্পাদক রুমেলসহ স্থানীয় আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


শেয়ার করুন