২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৪৫:০২ অপরাহ্ন
শান্তিনগরে ‘চোর সন্দেহে’ আটক ভাই, উদ্ধারে যাওয়া যুবককে পিটিয়ে হত্যা
  • আপডেট করা হয়েছে : ৩০-০৭-২০২৩
শান্তিনগরে ‘চোর সন্দেহে’ আটক ভাই, উদ্ধারে যাওয়া যুবককে পিটিয়ে হত্যা

রাজধানীর শান্তিনগরে একটি ভবনের আন্ডারগ্রাউন্ডে খালেদ শেখ (২৬) নামের এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। স্বজনেরা জানান, এক বন্ধুর ছোট ভাইকে চোর সন্দেহে আটকে রাখা হয়েছে এমন খবরে ওই ভবনের আন্ডারগ্রাউন্ডে ছুটে যান খালেদ। পরে সেখানকার নিরাপত্তাকর্মীদের সঙ্গে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে মারধরের শিকার হন।


নিহত খালেদ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার সামাদ শেখের ছেলে। বর্তমানে তিনি রামপুরার হাইস্কুল রোড টাঙ্গাইল গলি এলাকায় থাকতেন।


শনিবার রাত সাড়ে ১১টার দিকে শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে আবেদ হোল্ডিং নামে একটি ভবনের আন্ডারগ্রাউন্ডে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় খালেদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।


নিহত খালেদের মামার বন্ধু মো. সজীব জানান, শান্তিনগর ইস্টার্ন প্লাস মার্কেটের পাশে আবেদ হোল্ডিং নামে একটি ভবনের আন্ডারগ্রাউন্ডে খালেদের এক বন্ধুর ছোট ভাইকে চোর সন্দেহে আটকে রাখেন সেখানকার নিরাপত্তাকর্মীরা। খবর পেয়ে ভবনের আন্ডারগ্রাউন্ডে যান খালেদ। সেখানে নিয়োজিত নিরাপত্তাকর্মী ও ভবনে থাকা অন্যান্য লোকেদের সঙ্গে খালেদের বাগ্‌বিতণ্ডা হয়। একপর্যায়ে ভবনে থাকা নিরাপত্তাকর্মীসহ ১৫-২০ জন একযোগে খালেদকে পেটাতে থাকে। এতে খালেদ অচেতন হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে এলে তাঁর মৃত্যু হয়।


ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, খালেদ নামে এক যুবককে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাঁকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ করছে স্বজনেরা। মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি পল্টন থানাকে অবগত করা হয়েছে।


পল্টন থানার পরিদর্শক (তদন্ত) সেন্টু মিয়া জানান, খালেদ নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় কয়েকজনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিস্তারিত পরে জানানো হবে।


শেয়ার করুন