২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৩৫:০৭ পূর্বাহ্ন
বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মনোনয়ন ফরম উত্তোলন
  • আপডেট করা হয়েছে : ২৭-১১-২০২৩
বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর মনোনয়ন ফরম উত্তোলন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র পক্ষে নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম উত্তোলন করা হয়েছে। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপজেলা নির্বাচন অফিস থেকে এই মনোনয়ন ফরম উত্তোলন করা হয়।


উপজেলা সহকারি রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমিন আখতারের কাছে থেকে মনোনয়ন ফরম উত্তোলনের সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আমজাদ হোসেন নবাব, বীর মুক্তিযোদ্ধা ওহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবীর, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা খাতুন লতা প্রমুখ।


এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, ১৫ বছরে এলাকার যে, উন্নয়য়ন মূলক কাজ করেছেন। এ কাজ দেখে সাধারণ জনগণ চতুর্থবারের মতো পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে আবারও পূনরায় মূল্যায়িত করে নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে। আমরা মাননীয় শেখ হাসিনাকে পূনরায় প্রধানমন্ত্রী করার জন্য এ আসন উপহার দিয়ে সহযোগিতা করব।


উল্লেখ্য, উল্লেখ্য, বাঘা ও চারঘাট উপজেলা নিয়ে রাজশাহী-৬ নম্বর আসন। এ আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৪ হাজার ২৯৮ জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ৫১ হাজার ৬৯৭ জন ও পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৬০১ জন।


শেয়ার করুন