২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:৫০:৩৮ অপরাহ্ন
রানীশংকৈলে কুখ্যাত মাদকসম্রাট আটক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৮-২০২৩
রানীশংকৈলে কুখ্যাত মাদকসম্রাট আটক

রাণীশংকৈল(ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে কুখ্যাত মাদকসম্রাট শাহাজাহান (বুলু) (৪৭)কে ১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে রানীশংকৈলথানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় গতকাল শনিবার ৫ আগস্ট দিবাগত গভীর রাতে মীরডাঙ্গী এলাকা থেকে তাকে আটক করা হয়।

শাহাজাহান উপজেলার মীরডাঙ্গী পাইকার বস্তি এলাকায় তমিজউদ্দীনের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, ঘটনার দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে রাণীশংকৈল থানা পুলিশের একটি দল মাদক বিরোধী অভিযান চালিয়ে মীরডাঙ্গী পাইকার বস্তি এলাকায় কুখ্যাত মাদক ব্যবসায়ী শাহাজাহান (বুলু)কে হাতে নাতে ধরার জন্য ওঁত পেতে থাকে। এ সময় শাহাজাহান এক মাদক ক্রেতাকে কৌশলে ফেন্সিডিল দিতে যায় । এই সুযোগে পুলিশের চৌকস দল শাহাজাহানকে ঘেরাও করে ধরে ফেলে। এসময় মাদক ব্যবসায়ী শাহাজাহান পালানোর চেষ্টা করে। এক সময় ঐ মাদক ব্যবসায়ী  এএসআই গৌতমকে

নিয়ে মাটিতে লুটিয়ে পড়ে ধস্তাধস্তি শুরু করে। একপর্যায়ে অন্যান্য পুলিশ সদদ্যরা মিলে তাকে ধরে ফেলে। এবং তার কাছ থেকে ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে বলে থানা সূত্রে জানা যায়। এদিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদক ক্রেতা পালিয়ে যায়। পরে ওই পুলিশ টিম মাদকসহ তাকে থানায় নিয়ে আসে।


রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ গুলফামুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল রাতে ১০ বোতল ফেন্সিডিলসহ শাহাজাহান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এ নিয়ে মাদক আইনে তার বিরুদ্ধে থানায় মামলা রুজু করে  সোমবার বিকালে জেলা জেল হাজতে পাঠানো হয়েছে।


শেয়ার করুন