২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ১১:৫৫:৫৮ পূর্বাহ্ন
তানোরে পুকুরের মাটি বিক্রির ঘটনায় ৫০ হাজার টাকা জরিমানা
  • আপডেট করা হয়েছে : ১০-০৮-২০২৩
তানোরে পুকুরের মাটি বিক্রির ঘটনায় ৫০ হাজার টাকা জরিমানা

 রাজশাহীর তানোরে পুকুরের মাটি বহন করে বিক্রির ঘটনায় ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার দুপুরে তানোর উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেন তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে এ জরিমানা করেন।


এলাকাবাসী ও তানোর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় সুত্রে জানা গেছে, তানোর উপজেলার তালন্দ ইউনিয়ন এলাকার মোহর গ্রামে চাপাই নবাবগন্জ এলাকার জৈনক ব্যক্তির একটি পুকুর থেকে মাটি কেটে ট্রাক্টর যোগে পাকা রাস্তা দিয়ে বহন করে অন্যত্র বিক্রি করা হচ্ছিল।


গোপন সংবাদের ভিত্তিতে তানোর উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হেসেন মোবাইল ফোনে স্থানীয় জৈনক গ্রাম পুলিশকে পুকুরে পাঠিয়ে ভেকু গাড়ীর চাবি নিয়ে তার দপ্তরে আসার নির্দেশ দেন।


এমন নির্দেশ পেয়ে জৈনক গ্রাম পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভেকু গাড়ীর চাবি নিয়ে তানোর উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেনের কাছে জমা দেন।


খবর পেয়ে পুকুর মালিকের (আইদড়) দেখভালের দায়িত্বে থাকা মোহর গ্রামের সামসুদ্দীনের পুত্র দুলাল হোসেন (৪২) কথা বলার জন্য তানোর উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেনের কাছে যান।


এসময় তানোর উপজেলা নির্বাহী অফিসার বিল্লাল হোসেন তার কার্যালয়ে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাটি বহন ও বিক্রির অপরাধে দুলাল হোসেনের ৫০ হাজার টাকা জরিমানা করেন এবং পুকুর থেকে গাড়ি উঠিয়ে নেয়ার নির্দেশ দেন।

শেয়ার করুন