২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০১:৩৬:৩৩ অপরাহ্ন
আসামে বিজেপি নেতার সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল, নেত্রীর আত্মহত্যা
  • আপডেট করা হয়েছে : ১৩-০৮-২০২৩
আসামে বিজেপি নেতার সঙ্গে অন্তরঙ্গ ছবি ভাইরাল, নেত্রীর আত্মহত্যা

ভারতের উত্তর-পূর্বাঞ্চলীয় রাজ্য আসামে ক্ষমতাসীন বিজেপির এক নেতার সঙ্গে ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয় দলেরই এক নেত্রীর। সেই ঘটনার জেরে আত্মহত্যা করেন ওই নেত্রী। পরে ঘটনায় জড়িত থাকার অভিযোগে দল থেকে বহিষ্কার করা হয়েছে ওই নেতাকেও। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। 


এনডিটিভির খবরে বলা হয়েছে, আসামের রাজধানী গুয়াহাটির নিজ বাড়িতে গত শুক্রবার আত্মহত্যা করেন বিজেপির সহযোগী সংগঠন বিজেপি কিষান মোর্চার ওই নেত্রী। তাঁর আত্মহত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগ এনে দল থেকে বহিষ্কার করা হয়েছে বিজেপির ওই নেতাকে। 


স্থানীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে ওই নেত্রী এবং বিজেপির ওই নেতার অন্তরঙ্গ ছবি ভাইরাল হওয়ার পর আত্মহত্যা করেন তিনি। বিস্তারিত জানতে এরই মধ্যে তদন্ত শুরু করেছে আসাম পুলিশ। 


গতকাল শনিবার আসাম রাজ্য বিজেপি এক অফিস আদেশের মাধ্যমে দলের প্রাথমিক সদস্যপদ থেকে ওই নেতাকে বহিষ্কার করে। 


এদিকে, মহারাষ্ট্রের নাগপুরের বিজেপি নেত্রী সানা খান নিখোঁজ হওয়ার ১০ দিন পর তাঁর স্বামী অমিত সাহুকে গ্রেপ্তার করা হয়েছে। রাজ্যর জবলপুরে সানা খানকে হত্যার অভিযোগে গতকাল শুক্রবার তাঁকে গ্রেপ্তার করা হয়। 


অমিত সাহু হত্যার দায় স্বীকার করেছেন। নাগপুর পুলিশের একটি দল জবলপুরের ঘোরা বাজার এলাকা থেকে এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে আরেকজনকে গ্রেপ্তার করেছে। পুলিশ জানিয়েছে, সাহু হত্যার পর সানা খানের মরদেহ নদীতে ফেলে দেয়। তবে নিহতের মরদেহ এখনো উদ্ধার করা যায়নি। 


সানা খান নাগপুরের বাসিন্দা এবং বিজেপি সংখ্যালঘু সেলের সদস্য। জবলপুরে যাওয়ার পর তিনি নিখোঁজ হয়েছিলেন।


শেয়ার করুন