২০ এপ্রিল ২০২৪, শনিবার, ১০:৪৭:৩৭ পূর্বাহ্ন
রাণীনগরে মাটির নিচে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার: আটক ৩
  • আপডেট করা হয়েছে : ০৯-০৬-২০২২
রাণীনগরে মাটির নিচে পুঁতে রাখা যুবকের লাশ উদ্ধার: আটক ৩

নওগাঁর রাণীনগরে একটি ঘরের মেঝের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় হযরত আলী (২৩) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে উপজেলার সদরের পূর্ব বালুভরা গ্রামে একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ওই গ্রামের তিন জনকে আটক করেছে থানা পুলিশ। নিহত যুবক হয়রত আলী উপজেলা সদরের পূর্ব বালুভরা গ্রামের জমসেদ আলীর ছেলে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ জানান, পারিবারিক দ্বন্দের জেরে যুবক হযরত আলী নিজের বাড়িতে থাকতেন না। পার্শ্ববর্তী বন্ধু নাহিদের বাড়িতে থাকতেন। গত ৩ জুন থেকে নিখোঁজ এমন অভিযোগ নিয়ে হয়রতের বাবা জমসেদ আলী বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে থানায় যান। তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্তকালে হয়রতের বন্ধু যুবক নাহিদকে আটক করে। তার দেওয়া তথ্য মতে নাহিদের বাড়ির একটি ঘরের মেঝের মাটির নিচে পুঁতে রাখা অবস্থায় হযরতের লাশ উদ্ধার করা হয়।

ওসি আরও জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পূর্ব বালুভরা গ্রামের নাহিদ, রবিউল ও শাহিন নামে তিন যুবককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন