২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১২:০৬:৪২ অপরাহ্ন
এনবিআরের নারী কর্মকর্তাকে অপহরণ ও মারধর, রিমান্ড শেষে তিন আসামি কারাগারে
  • আপডেট করা হয়েছে : ২৭-০৮-২০২৩
এনবিআরের নারী কর্মকর্তাকে অপহরণ ও মারধর, রিমান্ড শেষে তিন আসামি কারাগারে

রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকা থেকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) এক নারী কর্মকর্তাকে অপহরণ ও নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার তিনজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে। আজ শনিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আফনান সুমি তাঁদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তিনজন হলেন অটোরিকশাচালক সাইফুল ইসলাম, শিক্ষার্থী ইয়াসিন আরাফাত রাজু ও আবু বক্কর সিদ্দিক সাব্বির।


আদালতে রমনা থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা নিজাম উদ্দিন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।


সাবেক স্বামীর পরিকল্পনায় অপহৃত হন এনবিআরের নারী কর্মকর্তা: র‍্যাবসাবেক স্বামীর পরিকল্পনায় অপহৃত হন এনবিআরের নারী কর্মকর্তা: র‍্যাব

রিমান্ড শেষে বিকেলে তাঁদের আদালতে হাজির করা হয়। এ সময় তাঁদের কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক মো. সহিদুল ওসমান মাসুম। শুনানি শেষে আদালত তাঁদের কারাগারে পাঠানোর আদেশ দেন।


এর আগে বৃহস্পতিবার তাঁদের এক দিনের রিমান্ডে নেওয়া হয়। অপহরণ করে নারীকে আটক রাখার স্থান থেকে এই তিনজনকে গ্রেপ্তার করা হয়।


মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ১৭ আগস্ট রাত ৮টার দিকে রাজধানীর সিদ্ধেশ্বরী এলাকার ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের ৯ নম্বর ফটক থেকে অপহরণের শিকার হন ৪৮ বছর বয়সী ওই নারী কর্মকর্তা। তখন তিনি মাইক্রোবাসে করে মগবাজার থেকে সিদ্ধেশ্বরীর বাসায় ফিরছিলেন। এ সময় কয়েক ব্যক্তি মাইক্রোবাস থামিয়ে চালককে মারধর শুরু করেন। একপর্যায়ে গাড়ি থেকে চালককে নামিয়ে মাইক্রোবাসসহ ওই নারীকে অপহরণ করেন তাঁরা।


শেয়ার করুন