১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ০৯:২৩:০৭ অপরাহ্ন
‘দিন: দ্য ডের’ টিকিট পাচ্ছে না দর্শক, বাড়ানো হচ্ছে শো: অনন্ত জলিল
  • আপডেট করা হয়েছে : ১৪-০৭-২০২২
‘দিন: দ্য ডের’ টিকিট পাচ্ছে না দর্শক, বাড়ানো হচ্ছে শো: অনন্ত জলিল

পবিত্র ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ঢাকাই চলচ্চিত্রে নতুন ধারায় নির্মিত আলোচিত সিনেমা ‘দিন: দ্য ডে’। দেশের শতাধিক সিনেমা হলে ছবিটি মুক্তি পেয়েছে প্রাথমিকভাবে। ছবিটি ইতোমধ্যে দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে। বিদেশেও এই ছবি মুক্তি দেওয়া হবে।

‘দিন: দ্য ডে’ ছবিটি দেখতে গিয়ে দর্শক টিকিট পাচ্ছেন না, তাই সিনেপ্লেক্সগুলোতে শো বাড়ছে বলে মন্তব্য করেছেন ছবিটির নায়ক ও প্রযোজক অনন্ত জলিল। 

বৃহস্পতিবার গণমাধ্যমকে অনন্ত বলেন, ‘সিনেপ্লেক্সগুলো দর্শকের ঢল সামলাতে পারছে না। এ কারণে সিনেপ্লেক্সের সনিত ও অন্যান্য শাখাতে একটা করে স্ক্রিন বাড়ানো হচ্ছে।’

‘দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিল আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করেছেন। যিনি বিভিন্ন সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন। অনন্ত বলেন, ঈদের দিন থেকেই আমি হলে হলে ঘুরছি।  শত শত দর্শক টিকিট না পেয়ে ফেরত গেছেন। এটা কষ্টের। তবে শোয়ের সংখ্যা বাড়ানো হচ্ছে বলে আমাকে জানিয়েছে সিনেপ্লেক্স কর্তৃপক্ষ।
 
এদিকে এক ভক্তের ডাকে সাড়া দিয়ে বৃহস্পতিবার বগুড়ায় গেছেন অনন্ত জলিল। স্ত্রী বর্ষাকে সঙ্গে নিয়ে হেলিকপ্টারে চড়ে দুপুরে বগুড়ার কাহালু উপজেলার জামগ্রাম ইউনিয়নের কালিপাড়া ইসমাঈল হোসেন উচ্চ বিদ্যালয় মাঠে নামেন অনন্ত জলিল।

গত বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্টে অনন্ত জলিল লেখেন, ‘প্রিয় বন্ধুগণ আমার একজন ভক্ত যার নাম রানা, যে কি না প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত। সে আমার প্রথম সিনেমা খোঁজ: দ্য সার্চ দেখার পর থেকে আমার সঙ্গে দেখা করার জন্য নানাভাবে চেষ্টা করে আসছে।আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন: দ্য ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সঙ্গে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাব।’

ওই ভক্তের কথা রাখতেই বগুড়ায় গেছেন তিনি। স্ত্রীকে নিয়ে অনন্ত বগুড়া পৌঁছাতেই উৎসুক জনতা তাদের দেখার জন্য ভিড় জমায়। সেই সঙ্গে অনন্ত-বর্ষা দম্পতির সঙ্গে সেলফি তুলতে হুমরি খেয়ে পড়েন ভক্তরা।এ সময় দর্শক ও ভক্তদের উদ্দেশে অনন্ত বলেন, প্রতিবন্ধী রানার চিকিৎসার সম্পন্ন দায়িত্ব নিলাম। তাকে থাইল্যান্ডে পায়ের চিকিৎসা করা হবে। সে আমার প্রিয় ভক্ত। একইসঙ্গে অনুষ্ঠানের খরচ বাবদ নগদ দুই লাখ টাকা প্রদান করেন। 

পাশাপাশি একসঙ্গে বিকাল ৩টায় বগুয়ার মধুবন সিনেপ্লেক্স ‘দিন: দ্য ডে’ সিনেমা দেখতে দর্শক ও ভক্তদের আমন্ত্রণ জানান অনন্ত।

শেয়ার করুন