২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার, ০৮:৪০:৪৯ অপরাহ্ন
কাভার্ড ভ্যানচাপায় ৪ পথচারী নিহত
  • আপডেট করা হয়েছে : ৩০-০৬-২০২২
কাভার্ড ভ্যানচাপায় ৪ পথচারী নিহত

নরসিংদীর রায়পুরায় একটি কাভার্ডভ্যানচাপায় ৪ পথচারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রায়পুরার মির্জাপুর ইউনিয়নের ফয়েজ আলীর ছেলে ফারুখ মিয়া (৫৫), নীলকুঠি এলাকার আবু তৈয়ব মিয়ার ছেলে মুস্তাকিম (৪০), মামুদাবাদ এলাকার সেন্টু মিয়ার ছেলে রিপন মিয়া ও একই এলাকার জোনাব আলীর ছেলে বাচ্চু মিয়া (৫৬)।

ভৈরব হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, সকাল ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা একটি কাভার্ডভ্যান সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় কাভার্ডভ্যানটি ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ বাজার মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। 

এ সময় কাভার ভ্যানটি চারজন পথচারীকে চাপা দেয়। এতে ঘনাস্থলেই তিনজন নিহত হন। হাসপাতালে নিলে আরও একজন মারা যান। লাশগুলো উদ্ধার করে ভৈরব হাসপাতালে পাঠানো হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ওসি মোজাম্মেল হোসেন বলেন, প্রাথমিকভাবে আমরা ধারণা করছি, কাভার্ডভ্যানটির ড্রাইভার মেশিনঘর এলাকায় পৌঁছালে তিনি ঘুমিয়ে পড়েন। এতে করে কাভার্ডভ্যানটি ৪ জন পথচারীকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শেয়ার করুন