৬ অগাস্ট ২০২২, শুক্রবার, ০৫:১৭:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
পরীমণির সন্তানের ছবি ও নাম প্রকাশ প্রেমের টানে ছুটে এলেন অস্ট্রিয়ান প্রকৌশলী গরু পাচার মামলায় পশ্চিমবঙ্গের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল গ্রেপ্তার আরব নারীদের নিয়ে মানহানিকর প্রতিবেদন, দ্য ইকোনোমিস্টের বিরুদ্ধে মামলা সেনানিবাসে তৃতীয় জানাজা শেষে লে. কর্নেল ইসমাইলকে বনানীতে দাফন সুইস ব্যাংকের তথ্য চাওয়া নিয়ে রাষ্ট্রদূত মিথ্যা বলেছেন: পররাষ্ট্রমন্ত্রী ব্যক্তিগত সফরে শুক্রবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জ্বালানি তেলের দাম যুক্তরাষ্ট্রে পাঁচ মাসের মধ্যে সর্বনিম্ন বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিব রাবির কেন্দ্রীয় মন্দির সভাপতির বিরুদ্ধে বর্ণবাদী আচরণের অভিযোগ
মহানবীকে কটূক্তির প্রতিবাদে রাজশাহীতে বিশাল বিক্ষোভ
  • আপডেট করা হয়েছে : ১০-০৬-২০২২
মহানবীকে কটূক্তির প্রতিবাদে রাজশাহীতে বিশাল বিক্ষোভ

ভারতের ক্ষমতাসীন বিজেপির মূখপাত্র নূপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান প্রধান নবীন জিন্দাল কর্র্তৃক মহানবী হযরত মুহাম্মদ (স:) এবং হযরত আয়েশা সিদ্দীকা (রা:) কে নিয়ে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে।


শুক্রবার (১০ জুন) বাদ জুম্মা রাজশাহী নগরীর জিরোপয়েন্ট বড় মসজিদ হতে রাজশাহী উলামা মাশায়েখ পরিষদ ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ব্যানারে ধর্মপ্রাণ মুসিল্লিরা একটি বিক্ষোভ মিছিল বের করে।


মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সাহেব বাজার জিরো পয়েন্টে এসে মিলিত হয়ে বিক্ষোভ সমাবেশ করে।


বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি রাজশাহীর সভাপতি ও রাজশাহী উলামা মাশায়েখ পরিষদের সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা মোস্তফা আল মারুফের সভাপতিত্বে সমাবেশ বক্তব্য রাখেন মাওলানা হাবিবুর রহমান কায়সারী, মাওলানা রুহুল আমিন প্রমুখ।


সমাবেশে বক্তারা বলেন, ভারতের ক্ষমতাসীন বিজেপির মূখপাত্র নূপুর শর্মা আমাদের প্রিয় নবী বিশ্বনবীকে নিয়ে যে চরম অবমাননাকর ও অশালীন বক্তব্য প্রদান করেছেন তা আমরা মুসলমানজাতি হয়ে তা সহ্য করবো না। যুগে যুগে এমন কাফের মুনাফেকেরা আমাদের কলিজার টুকরো নবীকে নিয়ে বাজে মন্তব্য করে থাকে তাদের পরিণতি ভয়াবহ হয় আমরা তা দেখে এসেছি। নূপুর শর্মা যে মন্তব্য করেছে তার দৃষ্ট্রান্তমূলক শাস্তি আমরা চাই।


বক্তাবার সরকারের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমরা মুসলমানজাতি। মুসলিম দেশ তাই আমাদের নবীকে নিয়ে যে মন্তব্য করা হয়েছে তার জন্য সরকারের পক্ষ হতে জোরালো নিন্দা ও প্রতিবাদ জানানোর আহ্বান জানিয়ে বলেন, সংসদ অধিবেশন চলছে এই অধিবেশন চলাকালিন সময়ে ভারতের এই বিজেপির নেতার কটূক্তির প্রতিবাদ যাতে জানানো হয় তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অনুরোধ জানান।


বক্তারা আরো বলেন, আমরা বার বার প্রতিবাদ জানায়। প্রতিবাদে কোন কিছু হয়না। তাই প্রতিবাদেই শেষ নয় আমরা প্রতিরোধ চাই। আগামীতে হযরত মুহাম্মদ (স:) কে নিয়ে বাজে, অরুচিপূর্ণ ও কুটূ্িক্ত করলে তওহীদি ইসলামী জনতা কঠোরতর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারি প্রধান করেন।

শেয়ার করুন