০১ মে ২০২৪, বুধবার, ০২:০২:৪৭ অপরাহ্ন
আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ নিরাপদ: পলক
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২৩
আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ নিরাপদ: পলক

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, আওয়ামী লীগই একমাত্র দল, যেই দল প্রতিষ্ঠার পর থেকে অসাম্প্রদায়িক চেতনার লালন ও চর্চা করে চলেছে। আওয়ামী লীগ দেশকে অসাম্প্রদায়িক বাংলাদেশে পরিণত করেছে এবং সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে। বাংলাদেশের রাষ্ট্রক্ষমতায় আওয়ামী লীগ আছে বলেই দেশের মানুষ এখনো নিরাপদ। 

আজ বুধবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলা পরিষদ সম্মেলনকক্ষে জেলা পূজা উদ্‌যাপন পরিষদের উদ্যোগে শ্রীকৃষ্ণের জন্মদিবস উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন জুনাইদ আহমেদ পলক। 

পলক বলেন, বিএনপি-জামায়াত যখন রাষ্ট্রক্ষমতায় ছিল, তখন হিন্দু সম্প্রদায়ের ওপর অত্যাচার, জমি দখল, হামলা-নির্যাতন ছিল নিয়মিত ঘটনা। তাদের রূঢ়তার শিকার হয়ে হিন্দু সম্প্রদায়ের বহু মানুষ দেশ ছাড়তে বাধ্য হয়েছে। গত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে যে মানবিক বাংলাদেশের যাত্রা শুরু হয়েছে, সেখানে সব ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করা হয়েছে। ফলে দেশে উদার ও শান্তিপূর্ণ সহাবস্থান নিশ্চিত হয়েছে। 

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পূজা উদ্‌যাপন পরিষদের সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী, সাধারণ সম্পাদক প্রসাদ কুমার তালুকদার, সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ ওহিদুর রহমান, সাধারণ সম্পাদক পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

শেয়ার করুন