২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৬:০৪:২৩ অপরাহ্ন
ডা. অর্ণা জামানের জন্মদিন উপলক্ষ্যে মতিহার থানা ছাত্রলীগের বিশেষ দোয়া
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২৩
ডা. অর্ণা জামানের জন্মদিন উপলক্ষ্যে মতিহার থানা ছাত্রলীগের বিশেষ দোয়া

বাংলাদেশ আওয়ামী লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ যুব মহিলা লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার জন্মদিন উপলক্ষে মতিহার থানা ছাত্রলীগের আয়োজনে দোয়া মাহফিল ও মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে কোরআন, আতর ও টুপি প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বাদ আসর মতিহার থানার অন্তর্গত ৯টি সাংগঠনিক ওয়ার্ডের নেতাকর্মীরা বিভিন্ন মসজিদে একযোগে বিশেষ দোয়ার আয়োজন করেন।


এর পরে দলীয় কার্যালয়ে মাদ্রাসার শিক্ষার্থী ও নেতাকর্মীর উপস্থিতে কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন মতিহার থানা ছাত্রলীগের সভাপতি মোঃ নাহিদুর ইসলাম সুমন ও সাধারণ সম্পাদক সৌরভ শেখসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।


ডাঃ অর্ণার জন্য দোয়া চেয়ে মতিহার থানা ছাত্রলীগের সৌরভ শেখ বলেন, আপনারা দোয়া করবেন, আমার নেতার দাদা জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামান এবং বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি করপোরেশন মেয়র লিটন যেভাবে দেশ ও জাতির জন্য নিজেকে নিয়োজিত রেখেছেন, তেমনি অর্ণা আপুও যাতে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে পারেন। আপনাদের কাছে আমার নেতার জন্য নেতার কর্মী হিসাবে দোয়া চাচ্ছি।


উল্লেখ্য যে, ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণা ১৯৯৪ সালের ৫ই সেপ্টেম্বর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জন্মগ্রহণ করেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক উপ-কমিটির সদস্য, বাংলাদেশ যুবমহিলা লীগের সদস্য এবং বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী জেলা শাখার সদস্য হিসাবে দায়িত্ব পালন করছেন।


শেয়ার করুন