১৮ অগাস্ট ২০২২, বৃহস্পতিবার, ০৫:২২:১৪ অপরাহ্ন
রাজশাহী জেলা যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদের নতুন কমিটি গঠন
  • আপডেট করা হয়েছে : ১১-০৬-২০২২
রাজশাহী জেলা যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদের নতুন কমিটি গঠন

বাংলাদেশ যাত্রা ফেডারেশন রাজশাহী জেলা শাখার ১১৯ জন সদস্য পদত্যাগ করেছেন। তলবী সভা আহ্বান করে গত ৭ জুন একযোগে পদত্যাগ করেন সংগঠনের নেতৃবৃন্দ। একই দিন নতুন করে আহ্বায়ক কমিটিও গঠন করা হয়।

পদত্যাগ করা নেতৃবৃন্দরা হলেন, সংগঠনের সহ সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক আফসারুজ্জামান রনি, সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ সহ কার্যনির্বাহী কমিটির ৩২ জন এবং ৮৭ জন সাধারন সদস্য সহ মোট ১১৯ জন।

একইদিন তলবী সভায় বাংলাদেশ যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ রাজশাহী জেলা শাখার আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। রাজশাহীর দুর্গাপুর উপজেলার হাট-কানপাড়া মানিক মুক্তা মার্কেটের হলরুমে কমিটি গঠন উপলক্ষে সভার আয়োজন করা হয়।

রেজাউল করিমের সভাপতিত্বে সভায় সংগঠন ও সংগঠনের শিল্পীদের জীবনমান উন্নয়নে আগের কমিটি বিলুপ্ত করে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়। সভায় সর্ব সম্মতিক্রমে যাত্রা শিল্প ও শিল্পী উন্নয়ন পরিষদ রাজশাহী জেলা শাখার আহবায়ক করা হয়েছে মাহফুজ হোসেনকে।

এছাড়া যুগ্ম আহবায়ক করা হয়েছে করিম সর্দার ও যুগ্ন আহবায়ক-২ আফসারুজ্জামান (রনি), রাজশাহী নগরীর রেজাউল করিম, মোহনপুরের আক্কাস আলী, হাবিবুর রহমান, মকুবুল হোসেন, তসের আলী মাস্টার, আবু হানিফ, সাজদার হোসেন, ফরেজ আলী, আফজাল উদ্দিন, আইয়ুব আলী, লুৎফর রহমান, রাকিবুল হাসান, আবুল কালাম, শফিকুল ইসলাম, আমজাদ হোসেন, আঃ হালিম, তফিল উদ্দিন ও সাইদুর রহমান প্রমুখ।

শেয়ার করুন