২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:১৫:২৭ পূর্বাহ্ন
শেখ হাসিনা আছেন বলে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ: সাতক্ষীরায় স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট করা হয়েছে : ২৩-০৯-২০২৩
শেখ হাসিনা আছেন বলে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ: সাতক্ষীরায় স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশকে অশান্ত ও অন্ধকারের দিকে ঠেলে দিতে না চাইলে নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। শেখ হাসিনা আছেন বলে ঘুরে দাঁড়িয়েছে বাংলাদেশ।


সাতক্ষীরার নলতায় আজ শনিবার আওয়ামী লীগের এক জনসভায় স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন। নলতা এমআর কলেজ মাঠে নলতা ইউনিয়ন আওয়ামী লীগ এই সমাবেশের আয়োজন করে। 


সমাবেশে মন্ত্রী বলেন, ‘ঘাতকেরা চেয়েছিল বঙ্গবন্ধুর পুরো পরিবার ও সহযোগীদের হত্যা করে দেশ থেকে স্বাধীনতার চিহ্ন মুছে ফেলতে। কিন্তু জননেত্রী শেখ হাসিনার শক্তিশালী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নে বদলে যাচ্ছে। তিনি দেশকে ভালোবাসেন, দেশের মানুষকে অন্তর দিয়ে ভালোবাসেন। বাংলাদেশের মানুষ মনে করে শেখ হাসিনা যত দিন বেঁচে থাকবেন তত দিন দেশ আলোকিত থাকবে। আজকে আমরা ডিজিটাল বাংলাদেশে রূপান্তরিত হয়েছি। দেশে নারীর ক্ষমতায়ন হয়েছে। আজকে নারীরা সবখানে সুপ্রতিষ্ঠিত হয়েছেন।’ 


মন্ত্রী আরও বলেন, শেখ হাসিনা একজন খাঁটি মুসলমান। তিনি সকালে উঠে নামাজ আদায় করে কোরআন পাঠ করেন। দেশের বিভিন্ন প্রান্তে ইসলাম রিসার্চ করার জন্য মডেল মসজিদ স্থাপন করেছেন। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করেছেন। মাদ্রাসাগুলো আধুনিকায়ন করার কাজ চলছে। 


আসাদুজ্জামান খান বলেন, সরকার স্বাস্থ্য খাতকে এগিয়ে নিতে হাসপাতাল, কমিউনিটি ক্লিনিক স্থাপন করে সেবার ব্যবস্থা করেছে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করার জন্য শেখ হাসিনা যা করছেন, দেশের জন্য ইতিহাস করে যাচ্ছেন। আজকে বিগত দিনের তুলনায় দারিদ্র্য ৫ শতাংশে নেমে এসেছে। তাঁর দক্ষতা, সততায় আজ বিশ্বব্যাপী সুনাম কুড়াচ্ছেন। তিনি রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন। যার ফলে মাদার অব হিউম্যানিটি উপাধি পেয়েছেন। তিনি আজ সারা বিশ্বের জননন্দিত নেতা। তিনি দারিদ্র্য দেশ থেকে একটি সম্ভাবনাময় দেশে পরিণত করেছেন। আজকে মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে। 


সমাবেশে নির্বাচনের প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ জনগণের ওপর বিশ্বাস করে। ষড়যন্ত্রের বিশ্বাস করে না। জনগণ যত দিন ভালোবাসবে তত দিন ক্ষমতায় থাকবে। জনগণ যখন বলবে তখন ক্ষমতা ছেড়ে চলে যাবে। আমরা দেখেছি কীভাবে ভুয়া ভোটার করেছে, কীভাবে ক্ষমতায় টিকে থাকার চেষ্টা করেছে। বাংলাদেশের এমন কোনো এলাকা নেই যেখানে শেখ হাসিনার বিকল্প চিন্তা করে। জনগণ ভোটকেন্দ্রে যেতে পারলে শেখ হাসিনাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারও ক্ষমতায় আনবে।’


জনসভায় নলতা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনিসুজ্জামান খোকনের সভাপতিত্বে কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হোসেনের সঞ্চালনায় অতিথি ছিলেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য এ কে ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নজরুল ইসলাম প্রমুখ।


শেয়ার করুন