২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৮:১৭:৪৮ পূর্বাহ্ন
নগরী ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ নারী মাদক ব্যবসায়ী আটক
  • আপডেট করা হয়েছে : ২৬-০৯-২০২৩
নগরী ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ নারী মাদক ব্যবসায়ী আটক

রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ায় অভিযান পরিচালনা করে ৭১৮ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ এক নারীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর কাশিয়াডাঙ্গা থানা পুলিশ অভিযান চালিয়ে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার ও নারী মাদক ব্যবসায়ীকে আটক করে।


আটককৃতর নাম মোছা: আশা খাতুন (২৫)। তিনি রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ার মো: হুমায়ুন কবিরের স্ত্রী।


নগর পুলিশ জানায়, গতকাল সন্ধ্যা ৭ টায় নগর উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) বিভূতি ভূষন বানার্জী’র সার্বিক তত্ত্বাবধানে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহা: মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই মো: ইমরান হোসেন ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ার একটি বাড়িতে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি হচ্ছে।


উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম সন্ধ্যা ৭:১৫ টায় কাশিয়াডাঙ্গা থানার গোলজারবাগ উত্তরপাড়ায় অভিযান পরিচালনা করে আসামি আশা খাতুনকে তার বাড়ি হতে আটক করে। এসময় আসামির বাড়ি তল্লাশি করে শোকেসের ড্রয়ার হতে ৭১৮ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে।


জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, সে দীর্ঘদিন ধরে রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রি করে আসছে।


গ্রেফতারকৃত আসামি’র বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রজু হয়েছে।


শেয়ার করুন