২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৫:৫০:৩৭ অপরাহ্ন
বাঘায় ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২৩
বাঘায় ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত

রাজশাহীর বাঘায় ধর্মীয় যথাযোগ্য মর্যদায় ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাঘা শাহদৌলা সরকারি কলেজ মাঠে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) ৃআসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। প্রধান আলোচক ছিলেন রাজশাহী বিশ^বিদ্যালয়ের আরবি বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসার ড. মোহাম্মদ আবদুস সালাম আল মাদানি। আলোচক ছিলেন ঢাকা ধানমন্ডি সোসাইটির সিনিয়র ইমাম ও প্রকল্প প্রধান হাফেজ মুফতি আবদুল আজিজ মারুফ ও রাজশাহী বিশ্ববিদ্যালল স্কুল এ্যান্ড কলেজের সহকারি অধ্যাপক মোহাম্মদ কাউসার হোসাইন।


উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদিক কবিরের সঞ্চালনায় বক্তব্য রাখেন চারঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল হোসেন, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, উপজেলা প্রাথমিক বিদ্যালয় সমিতির সাবেক সভাপতি আবদুল হালিম মোল্লা প্রমুখ।


অপর দিকে পাকুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজের সভাপতিত্বে পাকুড়িয়া মাদ্রসায় ঈদ-ই-মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে মহানবী (সাঃ) এর জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনের সাবেক সংসদ সদস্য রায়হানুল হক রায়হান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড. লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য আক্কাছ আলী প্রমুখ।


শেয়ার করুন