২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৫:০৮:০৪ পূর্বাহ্ন
ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিয়ে রাসিক মেয়রের সভা
  • আপডেট করা হয়েছে : ৩০-০৯-২০২৩
ওয়ার্ড আওয়ামী লীগের  নেতৃবৃন্দদের নিয়ে রাসিক মেয়রের সভা

রাজশাহী মহানগরের অন্তর্গত সকল থানা এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের মতবিনিময় সভা আজ শনিবার দুপুর ১২টায় রানীবাজারস্থ এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন এঁর রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র জননেতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সভায় বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এঁর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আহ্সানুল হক পিন্টু এঁর সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার।


প্রধান অতিথির বক্তব্যে এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, চলমান রাজনীতির পরিস্থিতি ও আগামী নির্বাচন পর্যন্ত আমাদের দলীয় নেতাকর্মীদের সক্রিয় থেকে রাজপথে অবস্থান নিতে হবে। দেশী ও বিদেশী চক্রান্তকে মোকাবেলার জন্য তৃণমূল থেকে মহানগর পর্যন্ত নিজ নিজ অবস্থানে সজাগ ও সতর্ক থেকে সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডকে জনগণের মাঝে প্রচার কার্যক্রম চালিয়ে যেতে হবে। জামায়াত-বিএনপি সহ কিছু ছোট ছোট দল মিলে বাংলাদেশ ও আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার ও প্রপাকান্ডা চালিয়ে জনগণকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে। এই ধরণের অপপ্রয়াস রুখে দেওয়ার জন্য নেতাকর্মীদের বলিষ্ঠ ভূমিকা পালনের আহ্বান জানাচ্ছি।


এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, রাজশাহী মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল, ধর্ম বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ওমর শরীফ রাজিব, সদস্য বীর মুক্তিযোদ্ধা ডা: আব্দুল মান্নান, হাফিজুর রহমান বাবু, আতিকুর রহমান কালু, বাদশা শেখ, থানা আওয়ামী লীগের মধ্যে রাজপাড়া থানার সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, বোয়ালিয়া (পশ্চিম) থানার সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, মতিহার থানার সাধারণ সম্পাদক আলাউদ্দিন, শাহ্ মখদুম থানার সাধারণ সম্পাদক শাহাদত আলী শাহু সহ সকল ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।


শেয়ার করুন