২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৪৬:১২ অপরাহ্ন
অজিদের আগুনে বোলিংয়ে বিব্রতকর অবস্থায় ভারত
  • আপডেট করা হয়েছে : ০৮-১০-২০২৩
অজিদের আগুনে বোলিংয়ে বিব্রতকর অবস্থায় ভারত

দিল্লি থেকে চেন্নাই-২৪ ঘণ্টার ব্যবধানে দুই ভেন্যুতে দেখা যাচ্ছে উইকেটের ভিন্ন চরিত্র। অরুণ জেটলি স্টেডিয়ামে গতকাল শ্রীলঙ্কা-দক্ষিণ আফ্রিকা ম্যাচে হয়েছে রানের বন্যা। সেখানে আজ ভারত-অস্ট্রেলিয়া ম্যাচে রানের জন্য ব্যাটাররা রীতিমতো সংগ্রাম করছেন। ২০০ রান তাড়া করতে গিয়ে রীতিমতো কাঁপছে ভারত।


শুবমান গিল না খেলায় রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে নামেন ইশান কিষান। আর ওপেনিংয়ে নেমে গোল্ডেন ডাক মেরেছেন তিনি। ইনিংসের চতুর্থ বলে মিচেল স্টার্ককে কাভার ড্রাইভ করতে যান কিষান। আউটসাইড এজ হওয়া বল প্রথম স্লিপে ক্যাচ ধরেন ক্যামেরন গ্রিন। কিষানের ধাক্কা সামলে উঠতে না উঠতেই আবারও ধাক্কা খায় ভারত। দ্বিতীয় ওভারের তৃতীয় বলে জশ হ্যাজলউডের বলে এলবিডব্লুর শিকার হয়েছেন রোহিত শর্মা। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি রোহিত। ভারতীয় অধিনায়কও ফেরেন রানের খাতা খোলার আগেই। একই ওভারের পঞ্চম বলে হ্যাজলউডকে ড্রাইভ করতে গিয়ে শর্ট কাভারে ডেভিড ওয়ার্নারের তালুবন্দী হয়েছেন শ্রেয়াস আয়ার। কিষান, রোহিতের পর ০ রানে আউট হয়েছেন শ্রেয়াস। এবারই প্রথম ভারতের ওয়ানডে ইতিহাসে প্রথম চার ব্যাটারের আউট হয়েছেন ০ রানে। 


এখন পর্যন্ত ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৮ রান করেছে ভারত। কোহলি ২৩ বলে ১১ রানে ব্যাটিং করছেন। আর রাহুল ৩ বলে ৪ রানে অপরাজিত আছেন। হ্যাজলউড নিয়েছেন ২ উইকেট আর ১ উইকেট নিয়েছেন স্টার্ক।


শেয়ার করুন