০১ মে ২০২৪, বুধবার, ১২:৩৪:৩৫ পূর্বাহ্ন
অভিষেক গোল পেয়ে উচ্ছ্বসিত রোনালদো
  • আপডেট করা হয়েছে : ০৩-১০-২০২৩
অভিষেক গোল পেয়ে উচ্ছ্বসিত রোনালদো

ইউরোপীয় ফুটবলকে বিদায় বলার কারণে চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ নেই ক্রিস্টিয়ানো রোনালদোর। তবে আরেক চ্যাম্পিয়নস লিগে খেলার সুযোগ পেয়েছেন তিনি। আল নাসরের হয়ে এএফসি চ্যাম্পিয়ন লিগে। এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে গতকাল অভিষেক গোল পেয়েছেন সিআর সেভেন।


এএফসি চ্যাম্পিয়নস লিগে প্রথম গোল করতে ২ ম্যাচ খেলতে হয়েছে রোনালদোকে। টুর্নামেন্টের অভিষেক ম্যাচে পারসোলিসের বিপক্ষে অনেক চেষ্টা করেও গোলের দেখান পাননি তিনি। ইরানের ক্লাবের বিপক্ষে না পারলেও গতকাল   ইস্তিকললের বিপক্ষে ঠিকই গোল পেলেন পর্তুগিজ তারকা। সেটিও আবার তাজাকিস্তানের ক্লাবের বিপক্ষে ১–০ ব্যবধানে পিছিয়ে পড়ার পর।


ঘরের মাঠে খেলতে নেমে প্রথমার্ধ শেষ হওয়ার এক মিনিট আগে গোল হজম করে আল নাসর। ইস্তকললের হয়ে ৪৪ মিনিটে গোলটি করেন সেনিন সেবাই। অথচ, পুরো ম্যাচের নিয়ন্ত্রণ ছিল আল নাসরের কাছে। ম্যাচে ৮১ ভাগ বল পজিশন ও ২৭ শট সেটাই প্রমাণ করছে। কিন্তু তবুও প্রথমার্ধে গোল করতে পারেননি রোনালদোরা।


বিরতির পর গোল শোধ দিতে মরিয়া হয়ে ওঠে আল নাসর। তার ফলাফলও হাতে নাতে পায় ৬৬ মিনিটে। দলকে সমতায় ফেরান অধিনায়ক রোনালদো। সতীর্থ আবদুলরহমান ঘারেবের কাছ থেকে বল পেয়ে প্রথমবার বক্সের ভেতর থেকে শট নিলে প্রতিপক্ষের ডিফেন্ডার প্রতিহত করেন। ফিরতি বল পেয়ে দারুণ বুদ্ধিমত্তায় চিপ করে গোল করেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী। এই টুর্নামেন্ট এটিই প্রথম গোল উয়েফার প্রথম স্তরে সর্বোচ্চ ১৪০ গোলের মালিকের। সাবেক রিয়াল তারকার গোলের পর ৫ মিনিটে দুই গোল করে দলকে ৩–১ ব্যবধানের জয় এনে দেন তালিসকা। ৭২ মিনিটের পর ব্রাজিলিয়ান ফরোয়ার্ড দ্বিতীয় গোলটি করেন ৭৭ মিনিটে।


এএফসি চ্যাম্পিয়নস লিগে প্রথম গোল পেয়ে উচ্ছ্বসিত রোনালদো। ম্যাচ শেষে সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন,‘দলের প্রত্যেকে ভালো খেলেছে। প্রথম এএফসি চ্যাম্পিয়নস লিগ গোল পেয়ে আমি খুশি। আমরা জয়কে অব্যাহত রাখি।’


শেয়ার করুন