২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ১১:৩১:৪২ অপরাহ্ন
রাজশাহী কলেজের সম্মান ১ম বর্ষ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ
  • আপডেট করা হয়েছে : ১০-১০-২০২৩
রাজশাহী কলেজের সম্মান ১ম বর্ষ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ

রাজশাহী সরকারি মহিলা কলেজের ২০২২-২০২৩ শিক্ষাবর্ষে বিভিন্ন বিভাগে ভর্তিকৃত সম্মান ১ম বর্ষ শ্রেণির শিক্ষার্থীদের ‘নবীনবরণ কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এ কলেজের জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ প্রফেসর ড. জুবাইদা আয়েশা সিদ্দীকা, সমন্বয়ক হিসেবে উপস্থিত ছিলেন কলেজের সম্মানিত উপাধ্যক্ষ প্রফেসর ড. নাজনীন সুলতানা, উপস্থিত ছিলেন ২০২২-২০২৩ সম্মান ১ম বর্র্ষ ভর্তি কমিটির আহ্বায়ক প্রফেসর সারওয়ার জাহান এবং এডুকেশন ক্যাডার্স কাউন্সিলের সম্পাদক জনাব মোঃ তোফাজ্জল হোসেন মোল্লা।


উক্ত অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক, কর্মকর্তা/কর্মচারী এবং বিএনসিসি, রোভার, রেডক্রিসেন্ট, রেঞ্জারের ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করেন। সকাল ১০:০০ টায় অতিথিদের আসন গ্রহণ, পবিত্র গ্রন্থ হতে পাঠ, শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও ফুলেল পাঁপড়ি দিয়ে নবীনদের বরণ করা হয়।


নবীনদের উদ্দেশ্যে বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. আকতারুজ্জামান শেখ উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন। সভাপতির বক্তব্যে অধ্যক্ষ মহোদয় অনুপ্রেরণামূলক বক্তৃতা ও যথাযথ দিক নির্দেশনা প্রদান করেন।


তিনি শিক্ষার্থীদেরকে আগামী দিনগুলোতে দৃঢ় প্রত্যয় নিয়ে কাক্সিক্ষত ফলাফল অর্জন, উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখা ও দেশপ্রেমিক নাগরিক হয়ে গড়ে ওঠার জন্য আহ্বান করেন। প্রত্যেক বিভাগের শিক্ষকদের পরিচিতি, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং একাডেমিক ক্যালেন্ডার ও কোর্স প্ল্যান বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপক জনাব মোসাঃ আলিমুন নেসা আক্তার।


শেয়ার করুন