২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:২২:৫২ পূর্বাহ্ন
প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন মানে কাউকেই দরকার নেই: রিজভী
  • আপডেট করা হয়েছে : ১৪-১০-২০২৩
প্রধানমন্ত্রীর অধীনে নির্বাচন মানে কাউকেই দরকার নেই: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে বলেছেন, আপনার অধীনে নির্বাচন মানে কি সেটা তো আমরা জানি। সেই নির্বাচনে ভোটারের দরকার নাই, দেশের জনগণের দরকার নেই এবং বিরোধী দলেও দরকার নেই।


শুক্রবার বিকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জিয়াউর রহমান আর্কাইভের (জেডআরএ) উদ্যোগে ‘ফ্যাসিবাদ বিরোধী চিত্রকর্মশালা ও কবিতাপাঠ’ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


রুহুল কবির রিজভী বলেন, উনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) তার মন্ত্রীদের দিয়ে বলাচ্ছেন- পৃথিবীর সব দেশ ঠিক হয়ে গেছে। ঠিক হয়ে গেছে মানে আপনার অধীনে নির্বাচন? আর আপনার অধীনে নির্বাচন মানে ২০১৪ ও ২০১৮ সালের মতো নির্বাচন। 


২০১৪ সালের নির্বাচনে ১৫৩টিতে কোনো প্রতিদ্বন্দ্বী ছিল না। বাকিগুলোতে উপস্থিত ছিল ৫ শতাংশ। আর ২০১৮ সালের নির্বাচন করেছেন রাতে। ভোর হওয়ার আগেই ব্যালট বক্স পূর্ণ হয়ে গেছে।


বর্তমান সময়ে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি প্রসঙ্গে তিনি বলেন, মধ্যবিত্ত কারো কাছে হাতও পাততে পারছে না। পারছে না ভিক্ষাও করতে। একটি ডিম কিনতে যদি ১৭ টাকা লাগে, তাহলে ফ্লাইওভার দেখিয়ে আপনি (প্রধানমন্ত্রী) কী করবেন?


জিয়াউর রহমান আর্কাইভের সম্পাদক সঞ্জয় দে রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন- চিত্রশিল্পী ড. আব্দুস সাত্তার, বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, ঢাকা সাংবাদিক ইউনিয়নের রাশেদুল হক, সাঈদ খান প্রমুখ।


শেয়ার করুন