২৭ এপ্রিল ২০২৪, শনিবার, ০৯:০৫:৩৪ অপরাহ্ন
রাজশাহীতে নাশকতা রুখতে মোড়ে মোড়ে যুবলীগের অবস্থান
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২৩
রাজশাহীতে নাশকতা রুখতে মোড়ে মোড়ে যুবলীগের অবস্থান

বিএনপির ডাকা তিন দিনের অবরোধের কর্মসূচিতে যেকোনো ধরনের নাশকতা রুখতে বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি পালন করছে যুবলীগের নেতাকর্মীরা।

মঙ্গলবার (৩১ অক্টোবর) সকালে নগরীর শালবাগান মোড়ে যুবলীগের নেতাকর্মীরা তারা অবস্থান নেন।

এসময় যুবলীগের নেতৃবৃন্দরা বলেন, বিএনপির ডাকা ৭২ ঘণ্টার অবরোধে জনগণ কোন সাড়া দেয়নি। রাস্তায় সব ধরনের পরিবহণ চলছে। এতেই প্রমাণ হয় সাধারণ মানুষ এই অবরোধ প্রত্যাখ্যান করেছে।

তারা আরো বলেন, বিএনপি’র জন্ম ষড়যন্ত্রের মধ্য দিয়ে। তাই এই অবরোধকে ঘিরে তারা যেন কোন ধরনের সহিংসতা বা নাশকতা না করতে পারে এ কারণে যুবলীগের কর্মীরা মোরে মোড়ে অবস্থান নিয়েছে। তারপরেও কেউ যদি নাশকতা করার চেষ্টা করে তাহলে তাদের শক্তভাবে প্রতিহত করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন ,রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য ইউনুস আলী, রাজশাহী মহানগর যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনিসহ বিভিন্ন থানা ও ওয়ার্ডের ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এর আগে যুবলীগের নেতাকর্মীরা নগরী শালবাগান মোড় থেকে অবরোধের প্রতিবাদে একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই জায়গায় এসে শেষ হয়।

শেয়ার করুন