২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০১:১৬:০৫ পূর্বাহ্ন
দূরপাল্লার যানবাহন বন্ধ, খোলা নেই বাস কাউন্টার
  • আপডেট করা হয়েছে : ৩১-১০-২০২৩
দূরপাল্লার যানবাহন বন্ধ, খোলা নেই বাস কাউন্টার

বিএনপি ও জামায়াতে ইসলামীর এক দফা দাবি আদায়ের দেশব্যাপী অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে ঢাকার অধিকাংশ বাস কাউন্টার বন্ধ। এছাড়া চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ অংশে সকাল থেকে দূরপাল্লার যানবাহন বন্ধ রয়েছে।


এ ছাড়া আঞ্চলিক বাস কম থাকায় ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। গাড়ি কম থাকায় অনেককেই পায়ে হেটে কর্মস্থলে যেতে দেখা গেছে।


মঙ্গলবার (৩১ অক্টোবর) ঢাকার মহাখালী বাস কাউন্টার ও চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে সরেজমিনে গিয়ে এমনই চিত্র দেখা যায়। দূরপাল্লার বাস না থাকায় টিকেট কাউন্টারগুলোতে  বিরাজ করছে নিরবতা।


আজ সকালে ঢাকার মহাখালী বাস টার্মিনাল থেকে ছাড়েনি অধিকাংশ বাস বলে জানিয়েছে যুগান্তরের প্রতিবেদক।


আইয়ুব আলী নামে এক ব্যক্তি জানান, চিটাগং রোড আমার মেয়ের বাড়িতে বেড়াতে আসছিলাম। আজ গ্রামের বাড়ি ফেনী যাব কিন্তু ৩ ঘণ্টা ধরে দাঁড়িয়ে থেকে এখনো কোনো গাড়ী পাচ্ছি না।


নাম প্রকাশে অনিচ্ছুক এক টিকেট বিক্রেতা জানান, বিএনপির ডাকা অবরোধের কারণে ঢাকা থেকে কোনো বাস আমাদের এখানে আসে নেই। পরিস্থিতি স্বাভাবিক না হলে বাস ছাড়া হবে না। দিনে বাস না ছাড়লেও রাতে বাস ছাড়ার সম্ভাবনা আছে।


শিমরাইল ক্যাম্পের টিআই একেএম শরফুদ্দীন জানান, সকালে মহাসড়কে একটি টায়ারের আগুন দেওয়ার ঘটানা ঘটে। তবে এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। যাত্রী কম থাকায় হয়তো যানবাহন কম রয়েছে। তবে কি কারণে দূরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে তা আমার জানা নেই।


এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি গোলাম মোস্তফা বলেন, মহাসড়কে এখন সব কিছু স্বাভাবিক রয়েছে। সকাল থেকে সড়কে গাড়ির চাপ কম রয়েছে। তবে কী কারণে আজ সড়কে দূরপাল্লার যানবাহন নেই তা আমার জানা নেই।

শেয়ার করুন